একসাথে দুটি ফোন হবে চার্জ, সস্তায় ২০০০০ mAh এর পাওয়ার ব্যাংক আনলো itel

itel ipp 81 launched in India at price Rs 1399

বাজেট স্মার্টফোন নির্মাতা itel ভারতে তাদের নতুন পাওয়ার ব্যাংক itel IPP-81 লঞ্চ করলো। এটি একটি ফাস্ট চার্জিং পাওয়ার ব্যাংক। ভারতে আইটেল আইপিপি -৮১ এর দাম রাখা হয়েছে ১,৩৯৯ টাকা। পাওয়ার ব্যাংকটি অফলাইন ও অনলাইনে পাওয়া যাবে বলে কোম্পানি জানিয়েছে। এই পাওয়ার ব্যাংকটি ব্যবহার করাও সহজ আবার বহন করতেও সমস্যা হয়না।

itel IPP-81 পাওয়ার ব্যাংকের ব্যাটারি ক্ষমতা ২০,০০০ এমএএইচ। এতে ডুয়েল আউটপুট ও ২.১এ ফাস্ট চার্জিং টেকনোলজি ব্যবহার করা হয়েছে। এই পাওয়ার ব্যাংকে টুইন আউটপুট ফিচার উপলব্ধ, যা একসাথে দুটি ডিভাইস কে চার্জ করার সুবিধা দেবে। এছাড়াও এতে পাবেন অ্যান্টি স্লিপ টেক্সচার, যা আপনাকে সহজে এটিকে ধরতে দেবে।

এছাড়াও আইটেল আইপিপি -৮১ পাওয়ার ব্যাংকে ওভারভোল্টেজ, ওভারকন্টেন্ট, শর্ট সার্কিট এবং ফোনের অন্য কোনও ক্ষতি এড়াতে মাল্টি-প্রোটেকশন সুরক্ষা ফিচার দেওয়া হয়েছে। এটি ডুয়েল ইনপুট পোর্টের সাথে এসেছে, যা মাইক্রো ইউএসবি এবং টাইপ সি চার্জার উভয়ই ব্যবহার করে পাওয়ার ব্যাংকের দ্রুত চার্জিংয়ে সহায়তা করে। এটিতে লিথিয়াম পলিমার ব্যাটারি রয়েছে যা দীর্ঘ ব্যাটারি লাইফের পাশাপাশি উচ্চ গতির চার্জিং প্রযুক্তি সরবরাহ করে। কোম্পানি এই পাওয়ার ব্যাংকের ওপর ১২ মাস ওয়ারেন্টি দিচ্ছে।

ভারতে ইতিমধ্যেই ২০,০০০ এমএএইচ ব্যাটারির অনেকগুলি পাওয়ার ব্যাংক উপলব্ধ। Xiaomi Mi, Redmi, Ambrane, boAt প্রভৃতি কোম্পানি তাদের ২০,০০০ এমএএইচ ক্যাপাসিটির পাওয়ার ব্যাংক ভারতে লঞ্চ করেছে। তবে সস্তায় ২০,০০০ এমএএইচ চার্জিং ক্যাপাসিটি অফার করা itel IPP-81 যে সাড়া ফেলবে তা বলার অপেক্ষা রাখেনা।