iTel S17 মাত্র ৮ হাজার টাকায় তিনটি ক্যামেরা সহ লঞ্চ হল, রয়েছে শক্তিশালী ব্যাটারি

আইটেল এস১৭ ফোনের দাম রাখা হয়েছে ৪৫,০০০ নাইজেরিয়ান নাইরা, ভারতীয় মুদ্রায় যা প্রায় ৮,০০০ টাকার সমান

itel-s17-launched-with-triple-rear-camera-price-specifications-availability

গত মাসে A26 মডেলের একটি আকর্ষণীয় ফিচারযুক্ত বাজেট স্মার্টফোন ভারতে লঞ্চ করেছিল iTel। কয়েকসপ্তাহ না কাটতেই এখন আরও একটি বাজেট-সেন্ট্রিক স্মার্টফোন নিয়ে হাজির হল সংস্থাটি, যার নাম iTel S17। তবে এবার ভারতে নয়, হ্যান্ডসেটি নাইজেরিয়ায় লঞ্চ করা হয়েছে। iTel S17-এর বিশেষ ফিচারগুলির মধ্যে বড় নচ ডিসপ্লে, ট্রিপল ক্যামেরা সেটআপ, এবং লং লাস্টিং ব্যাটারি উল্লেখযোগ্য। আসুন ফোনটির সমস্ত স্পেসিফিকেশন ও দাম জেনে নেওয়া যাক।

iTel S17 স্পেসিফিকেশন, ফিচার

আইটেল এস১৭-এর ফ্রেম পলিকার্বোনেটের। ফোনের সামনে রয়েছে ডিউ-ড্রপ নচ প্যানেল। আইপিএস ডিসপ্লেটির দৈর্ঘ্য ৬.৬ ইঞ্চি, এটি এইচডি+ রেজোলিউশন সাপোর্ট করে। এই ফোনে ১.৩ গিগাহার্টজ কোয়াড কোর প্রসেসর দেওয়া হয়েছে। প্রসেসরের নাম যদিও জানা যায়নি। আইটেল এস১৭ ১ জিবি র‌্যাম এবং ১৬ জিবি ইন্টারনাল স্টোরেজের সিঙ্গেলের কনফিগারেশনে এসেছে। মাইক্রোএসডি কার্ড ব্যবহার করে মেমরি ৬৪ জিবি পর্যন্ত বাড়ানোর সুবিধা থাকছে।

ফটোগ্রাফির জন্য আইটেল এস১৭-এর ব্যাক প্যানেলে রয়েছে ট্রিপল ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর + ০.৩ মেগাপিক্সেল এআই ক্যামেরা লেন্স। সেলফি ও ভিডিও কলের জন্য ফোনের সামনে পাওয়া যাবে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

iTel S17 ফোনের ব্যাটারির ক্যাপাসিটি ৫,০০০ এমএএইচ৷ হ্যান্ডসেটটি সেগমেন্টের অন্যান্য এন্ট্রি লেভেল স্মার্টফোনের মতো অ্যান্ড্রয়েড ১১ গো এডিশনে রান করবে। এছাড়া এতে আইটেলের কাস্টম ইন্টারফেস ও কিছু অ্যাপ্লিকেশন প্রি-ইন্সটলড করা আছে।

iTel S17 দাম

আইটেল এস১৭ ফোনের দাম রাখা হয়েছে ৪৫,০০০ নাইজেরিয়ান নাইরা, ভারতীয় মুদ্রায় যা প্রায় ৮,০০০ টাকার সমান। ফোনটি স্কাই ব্লু, মাল্টিকালার গ্রিন, ও ডিপ-ওশেন ব্ল্যাক রঙের মধ্যে বেছে নেওয়া যাবে। আইটেল এস১৭ বিশ্বের অন্যান্য প্রান্তে কবে পাওয়া যাবে, তা এখনও জানা যায়নি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷