২ হাজার টাকার কমে ভারতে ওয়্যারলেস ইয়ারবাডস আনলো Itel

itel-true-wireless-earpods-itw-60-launched-in-india-at-price-rs-1699

এতদিন এন্ট্রি লেভেল স্মার্টফোন লঞ্চের জন্য Itel এর নাম শোনা যেত। এবার কোম্পানি ট্রু ওয়্যারলেস ইয়ারবাডস লঞ্চ করলো। আসলে ভারতে দ্রুত ইয়ারবাডস এর চাহিদা বাড়ছে। এই কারণে স্মার্টফোন কোম্পানিগুলি একের পর এক ট্রু ওয়্যারলেস ইয়ারবাডস। এবার সেই তালিকায় নাম লেখালো Itel। এই ইয়ারফোনের নাম ITW-60 । ভারতে এর দাম রাখা হয়েছে ১,৬৯৯ টাকা। কোম্পানি এর সাথে ১ বছরের ওয়ারেন্টি অফার করছে। Itel True Wireless Earpods ITW-60 এর বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে বিল্ট ইন টাচ কন্ট্রোল, ইউএসবি টাইপ সি পোর্ট ও ব্লুটুথ ৫.০ সাপোর্ট দেওয়া হয়েছে।

Itel True Wireless Earpods ITW-60 স্পেসিফিকেশন:

Itel ITW-60 তে ১৩ মিমি সাউন্ড ড্রাইভারস দেওয়া হয়েছে। যা ক্লিয়ার মিউজিক ডেলিভারি করে। কোম্পানির দাবি এই ইয়ারবাডস খুব সহজেই ব্যবহারকারীদের কানে ফিট হয় এবং ব্যবহারেও স্বাচ্ছন্দ্য বোধ হয়। এতে ইউজাররা ৩৬০-ডিগ্রি সাউন্ড এক্সপেরিয়েন্স পাবে।

আইটেলের এই ইয়ারবাডসে ৩৫ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। কোম্পানির দাবি অনুযায়ী, এই ব্যাটারি ২.৫ ঘন্টা মিউজিক প্লেটাইম এবং ৩ ঘন্টা টকটাইম দেবে। এই ইয়ারবাডসের চার্জিং কেস ৫০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে। এর মাধ্যমে আপনি ইয়ারবাডসটিকে ৬ বার চার্জ করতে পারবেন। এটি ৩৫ ঘণ্টা স্ট্যান্ডবাই টাইম দেবে।

এটিতে ব্লুটুথ সংস্করণ ভি৫.০ রয়েছে যা পার্শ্ববর্তী ডিভাইসগুলির সাথে পপ-আপের মাধ্যমে সঙ্গে সঙ্গে জুড়তে সহায়তা করে। এটিতে অডিও ল্যাটেন্সিও কম রয়েছে যা অডিও এবং ভিডিওর মধ্যে নিখুঁত সিঙ্ক নিশ্চিত করে। এটির ডিজাইন Apple AirPods এর মত।