আজ প্রথমবার কেনা যাবে itel VISION 1 এর ৩ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট, দাম ৬৯৯৯ টাকা

আজ দুপুর ১২ টা থেকে itel VISION 1 ফোনটির সেল শুরু হবে।

itel VISION 1
itel Vision 1 new 3GB RAM variant first sale

গত সপ্তাহেই itel ভারতে এনেছে VISION 1 ফোনের ৩ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট। এই ভ্যারিয়েন্টের দাম ৬,৯৯৯ টাকা। আজ প্রথমবার ফ্লিপকার্ট থেকে আইটেল ভিশন ১ এর ৩ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট কেনা যাবে। আজ দুপুর ১২ টা থেকে ফোনটির সেল শুরু হবে। লঞ্চ অফার হিসাবে এই ফোনের ওপর কিছু ব্যাংক অফার উপলব্ধ। ফোনটি নো কস্ট ইএমআই এ কেনা যাবে।

চীনা এই স্মার্টফোন কোম্পানিটি কয়েকমাস আগে itel VISION 1 এর ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজে লঞ্চ করেছিল। এই ভ্যারিয়েন্ট এখন ৫,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। র‌্যাম বাড়ানো ছাড়া নতুন ভ্যারিয়েন্টের স্পেসিফিকেশনে কোনো বদল আনা হয়নি। আসুন আইটেল ভিশন ১ এর স্পেসিফিকেশন জেনে নিই।

itel VISION 1 স্পেসিফিকেশন:

আইটেল ভিশন ১ ফোনে ৬.০৮ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লের ডিজাইন ওয়াটারড্রপ নচ। এই ডিসপ্লেতে ২.৫ডি কার্ভড গ্লাস ব্যবহার করা হয়েছে। এতে পাবেন ১.৬ গিগাহার্টজ অক্টা কোর প্রসেসর। ফোনটির অপারেটিং সিস্টেম হিসাবে আছে অ্যান্ড্রয়েড ৯। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ১২৮ জিবি পর্যন্ত বাড়ানোর যাবে।

ফটোগ্রাফির কথা বললে ফোনের পিছনে আছে ৮ মেগাপিক্সেল এআই ডুয়েল ক্যামেরা। এর সাথে এলইডি ফ্ল্যাশ আছে। আবার সামনে আছে ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। সিকিউরিটির জন্য এই ফোনে পাবেন ফেস আনলক ও ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এই ফোনে ৪,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এর সাথে আছে AI Power Master।