৭ হাজার টাকার কমে ৩ জিবি র‌্যামের সাথে ভারতে এল itel VISION 1

সস্তা ফোন আনার জন্য পরিচিত, itel আজ তাদের VISION 1 ফোনের ৩ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম জানালো। গত ১০ আগস্ট itel, এই ফোনের ৩ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট ভারতে লঞ্চ করলেও দাম জানায়নি। তবে আজ Flipkart থেকে itel VISION 1 এর ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম দেখা গেছে ৬,৯৯৯ টাকা। আগামী ১৮ আগস্ট থেকে এই ভ্যারিয়েন্টের সেল শুরু হবে।

প্রসঙ্গত কয়েকমাস আগে itel VISION 1 ফোনটি  ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের সাথে ভারতে লঞ্চ হয়েছিল। এই ফোনটি তখন গ্রেডেশন ব্লু এবং গ্রেডেশন গ্রীন কালারে এসেছিল। এই ভ্যারিয়েন্টটি এখন ৬,২৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। যদিও নতুন স্টোরেজ বিকল্প যুক্ত ছাড়া কোম্পানি আইটেল ভিশন ১ ফোনের স্পেসিফিকেশনে কোনো বদল আনেনি।

itel VISION 1 স্পেসিফিকেশন:

আইটেল ভিশন ১ ফোনে ৬.০৮ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লের ডিজাইন ওয়াটারড্রপ নচ। এই ডিসপ্লেতে ২.৫ডি কার্ভড গ্লাস ব্যবহার করা হয়েছে। এতে পাবেন ১.৬ গিগাহার্টজ অক্টা কোর প্রসেসর। ফোনটির অপারেটিং সিস্টেম হিসাবে আছে অ্যান্ড্রয়েড ৯। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ১২৮ জিবি পর্যন্ত বাড়ানোর যাবে।

ফটোগ্রাফির কথা বললে ফোনের পিছনে আছে ৮ মেগাপিক্সেল এআই ডুয়েল ক্যামেরা। এর সাথে এলইডি ফ্ল্যাশ আছে। আবার সামনে আছে ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। সিকিউরিটির জন্য এই ফোনে পাবেন ফেস আনলক ও ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এই ফোনে ৪,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এর সাথে আছে AI Power Master।