সস্তায় ৩ জিবি র‌্যামের সাথে আজ আসছে itel VISION 1

itel-vision-1-3gb-ram-variant-to-launch-in-india-today

জনপ্রিয় এন্ট্রি লেভেল স্মার্টফোন কোম্পানি itel আজ তাদের VISION 1 ফোনের নতুন স্টোরেজ ভ্যারিয়েন্ট নিয়ে আসছে। এই ফোনটি কিছুদিন আগে ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের সাথে লঞ্চ হয়েছিল। তবে এবার থেকে ফোনটি ৩ জিবি র‌্যামের বিকল্পেও পাওয়া যাবে। ই-কমার্স সাইট Flipkart থেকে itel VISION 1 ফোনের ৩ জিবি র‌্যামের টিজার পোস্ট করা হয়েছে। মনে করা হচ্ছে নতুন এই স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হবে ৭৯৯৯ টাকা।

জানিয়ে রাখি ভারতে itel VISION 1 এর ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ৬,৯৯৯ টাকা। যদিও ফ্লিপকার্টে এই ভ্যারিয়েন্টটি ৬,২৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এদিকে কেবল নতুন স্টোরেজ বিকল্প যুক্ত হওয়া ছাড়া কোম্পানি ফোনের বাকি স্পেসিফিকেশন একই রেখেছে। আসুন আইটেল ভিশন ১ এর স্পেসিফিকেশন জেনে নিই।

itel VISION 1 স্পেসিফিকেশন:

আইটেল ভিশন ১ ফোনে ৬.০৮ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লের ডিজাইন ওয়াটারড্রপ নচ। এই ডিসপ্লেতে ২.৫ডি কার্ভড গ্লাস ব্যবহার করা হয়েছে। এতে পাবেন ১.৬ গিগাহার্টজ অক্টা কোর প্রসেসর। ফোনটির অপারেটিং সিস্টেম হিসাবে আছে অ্যান্ড্রয়েড ৯। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ১২৮ জিবি পর্যন্ত বাড়ানোর যাবে।

ফটোগ্রাফির কথা বললে ফোনের পিছনে আছে ৮ মেগাপিক্সেল এআই ডুয়েল ক্যামেরা। এর সাথে এলইডি ফ্ল্যাশ আছে। আবার সামনে আছে ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। সিকিউরিটির জন্য এই ফোনে পাবেন ফেস আনলক ও ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এই ফোনে ৪,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এর সাথে আছে AI Power Master।