দুর্দান্ত সাউন্ড কোয়ালিটি সহ ৬টি নতুন গেমিং হেডফোন আনছে JBL

আমরা অনেকেই JBL ব্র্যান্ড পছন্দ করি, যা এর স্পিকারের জন্য বেশি পরিচিত। হারমান ইন্ডাস্ট্রির এই ব্র্যান্ড, JBL ভারতে অডিও প্রোডাক্টের মার্কেটে পোক্ত জায়গা তৈরি করেছে, তবে ইদানীং তারা নতুন কিছু করার চেষ্টা করেনি। তাই বাজারে নিত্যনতুন চমকের মধ্যে নিজের জায়গা ধরে রাখতে এবার সংস্থাটি গেমারদের জন্য আনতে চলেছে কোয়ান্টাম হেডফোন। এই সিরিজটিতে সাতটি নতুন মডেল থাকবে। চলুন দেরি না করে জেনে নেওয়া যাক এই মডেলগুলি সম্পর্কে কিছু তথ্য।

JBL Quantum গেমিং হেডফোনগুলির দাম :

১. Quantum 100 মডেলটির দাম ৩,৯৯৯ টাকা।
২. Quantum 200 মডেলটির দাম ৫,৯৯৯ টাকা।
৩. Quantum 300 মডেলটির দাম পড়বে ৬,৯৯৯ টাকা।
৪. Quantum 400 মডেলটির দাম ১০,৯৯৯ টাকা।
৫. Quantum 500 মডেলটির দাম ১৬,৯৯৯ টাকা।
৬. Quantum 800 মডেলটির দাম পড়বে ২২,৯৯৯ টাকা।
৭. Quantum ONE নামক মডেলটির দাম পড়বে ২৯,৯৯৯ টাকা।

JBL Quantum গেমিং হেডফোনের বৈশিষ্ট্য :

সমস্ত কোয়ান্টাম গেমিং হেডফোনগুলি PC, Mac, Xbox, প্লে-স্টেশন, নিন্টেন্ডো স্যুইচ, মোবাইল এবং VR প্ল্যাটফর্মগুলিতে সাপোর্ট করবে। এছাড়া হেডফোনগুলিতে থাকছে ইকো ক্যান্সেলিং টেকনোলজি, স্পিচ ফ্লিপ আপ বা ডিট্কেবল বুম মাইক্রোফোন, যা উন্নত গেমপ্লে এবং যোগাযোগের ক্ষেত্রে স্পষ্টতা আনতে সক্ষম হবে।

JBL Quantum 100, 200, 300 এবং 400 মডেলগুলিতে থাকছে PU লেদারে মোড়া মেমোরি ফোম ইয়ার কুশন। অন্যদিকে, প্রিমিয়াম লেদারে মোড়া মেমোরি ফোম ইয়ার কুশন থাকছে Quantum 600, 800 এবং Quantum ONE হেডফোনগুলিতে। এগুলির মধ্যে একটি ৩.৫ মিমি হেডফোন স্লট সহ JBL কোয়ান্টামসাউন্ড সিগনেচার টেকের বৈশিষ্ট্য আছে। এদিকে Quantum 100 এবং 200 হল ওভার-ইয়ার হেডফোন, যেখানে Quantum 400 এবং Quantum ONE- হল ইউএসবি ওয়্যার যুক্ত ওভার-ইয়ার হেডসেট। অন্যদিকে Quantum 600 এবং 800 হল ওয়্যারলেস হেডফোন এবং Quantum 300 নামের মডেলটি হাইব্রিড ওভার-ইয়ার হেডফোন।

প্রত্যেকটি হেডফোনেই রয়েছে নয়েজ ক্যান্সলেশন ফিচার, যেখানে Quantum 800 এবং Quantum ONE-এ অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশনের ক্ষমতা আছে, এবং বাকি হেডফোনগুলিতে থাকছে প্যাসিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার। লাইনআপের সবচেয়ে শক্তিশালী Quantum ONE-এ রয়েছে – জেবিএল কোয়ান্টাম সারাউন্ড।