Jio, Airtel গ্রাহকদের জন্য সুখবর, এই প্ল্যান রিচার্জ করলে পাবেন ১২০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক

Jio এবং Airtel তাদের নির্বাচিত প্রিপেইড প্ল্যানগুলিতে ক্যাশব্যাক এবং বিনামূল্যে ডেটা কুপন অফার করছে

jio-airtel-cashback-offer-on-selected-prepaid-recharge-plans-for-eligible-customers

বর্তমান ডিজিটাল যুগে মোবাইল রিচার্জ প্ল্যান ছাড়া জীবন এককথায় অন্ধকার বললেই চলে। তাই দেশের সবকটি টেলিকম অপারেটরই ইউজারদের সুবিধার্থে বিভিন্ন সুবিধাযুক্ত একাধিক প্রিপেইড রিচার্জ প্ল্যান অফার করে থাকে। তবে গ্রাহকদের খুশির মাত্রা আরেকটু বাড়াতে Jio এবং Airtel তাদের নির্বাচিত প্রিপেইড প্ল্যানগুলিতে ক্যাশব্যাক এবং বিনামূল্যে ডেটা কুপন অফার করছে। আসুন কীভাবে এই ক্যাশব্যাক পাওয়া যাবে জেনে নেওয়া যাক।

Reliance Jio দিচ্ছে ক্যাশব্যাক

Jio সেপ্টেম্বরে কিছু প্রিপেইড প্ল্যানে ক্যাশব্যাক অফার চালু করেছিল। তবে Jio-র ওয়েবসাইট অনুযায়ী, অফারগুলি এখনও ভ্যালিড আছে। My Jio app বা Jio-র ওয়েবসাইট থেকে রিচার্জ করলে ব্যবহারকারীরা এই ক্যাশব্যাক অফারটি পেতে পারেন। Jio-র ক্যাশব্যাক অফারটি ২৪৯ টাকা, ৫৫৫ টাকা এবং ৫৯৯ টাকা দামের প্ল্যানগুলির জন্য প্রযোজ্য। সংস্থাটি এই প্ল্যানগুলিতে যথাক্রমে ৫০, ১১১ এবং ১২০ টাকা ক্যাশব্যাক দিচ্ছে এবং তাই এখন সেগুলির দাম হবে যথাক্রমে ১৯৯ টাকা, ৪৪৪ টাকা এবং ৪৭৯ টাকা। অর্থাৎ, গ্রাহকরা এই তিনটি প্ল্যানে রিচার্জ করলে ২০% ক্যাশব্যাক পাবেন, এবং Jio Mart থেকে কেনাকাটায় এই ক্যাশব্যাকের মূল্যটি কাজে লাগাতে পারবেন।

এবার জিও-র এই তিনটি রিচার্জ প্ল্যানের ওপর একনজরে চোখ বুলিয়ে নেওয়া যাক। ২৪৯ টাকার প্রিপেইড প্ল্যানে ২৮ দিন ধরে আনলিমিটেড কল, প্রতিদিন ২ জিবি ডেটা এবং দৈনিক ১০০টি এসএমএস পাওয়া যায়। ৫৫৫ টাকার প্ল্যানে প্রতিদিন ১.৫ জিবি ডেটা দেওয়া হয়েছে, এটির মেয়াদ ৮৪ দিন এবং অন্যান্য সুবিধাগুলি ২৪৯ টাকার প্ল্যানের মতো। ৫৯৯ টাকার প্ল্যানে ৮৪ দিনের মেয়াদে প্রতিদিন ২ জিবি ডেটা, দৈনিক ১০০ টি এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কলের মতো অন্যান্য স্ট্যান্ডার্ড সুবিধা রয়েছে। এই তিনটি প্ল্যানে JioTV, JioCinema, JioSecurity, JioNews, এবং JioCloud-এর অ্যাপের সাবস্ক্রিপশনও পাওয়া যাবে।

Airtel-এর এই প্ল্যানগুলিতে পাবেন ক্যাশব্যাক

এবার Airtel-এর কথায় আসা যাক। Airtel-এর বেশ কিছু প্রিপেইড প্ল্যান রয়েছে যা ব্যবহারকারীদের অতিরিক্ত ডেটা সহ ডেটা কুপন অফার করে। তবে নির্বাচিত কিছু ইউজারই এই কুপন পাবেন। যারা এই কুপনগুলি পাওয়ার যোগ্য হবেন, তাদের সংস্থার তরফ থেকে SMS-এর মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। তারপর তারা অ্যাপের ‘My Coupons’ সেকশনে গিয়ে সেগুলিকে কাজে লাগাতে পারবেন। Airtel-এর তরফ থেকে স্পষ্টভাবে জানিয়ে দেওয়া হয়েছে যে, প্রতিদিন বিজয়ীর সংখ্যার কোনো সীমা নেই, কিন্তু অফার পিরিয়ড চলাকালীন কোনো একজন গ্রাহক কেবলমাত্র একবারই বিজয়ী হতে পারবেন।

এবার এয়ারটেল যে যে প্রিপেইড প্ল্যানগুলিতে ক্যাশব্যাক দিচ্ছে সেগুলির সম্পর্কে একটু বিশদে জেনে নেওয়া যাক। এয়ারটেল-এর ২৮৯ টাকার প্রিপেইড প্ল্যানে ২৮ দিনের মেয়াদে আনলিমিটেড কল এবং ১০০ টি এসএমএস সহ প্রতিদিন ১.৫ জিবি ডেটা দেওয়া হয়। প্ল্যানটিতে ফ্রি HelloTunes সহ Airtel XStream সার্ভিসের অ্যাক্সেসও পাওয়া যাবে। এই প্ল্যানে ফ্রি ডেটা কুপন হিসেবে ১ জিবি ডেটার ২টি কুপন দেওয়া হবে, যেগুলি ২৮ দিনের জন্য ভ্যালিড থাকবে।

এয়ারটেল-এর ৫৯৯ টাকার প্ল্যানে Disney+ HotStar-এর বিনামূল্যে বার্ষিক মোবাইল সাবস্ক্রিপশন মেলে। এই প্রিপেইড প্ল্যানে ২৮ দিনের মেয়াদে আনলিমিটেড কল, দৈনিক ১০০ টি এসএমএস সহ প্রতিদিন ৩ জিবি ডেটা পাওয়া যাবে। প্ল্যানটিতে ফ্রি HelloTunes সহ Airtel XStream সার্ভিসের অ্যাক্সেসও দেওয়া হয়েছে। এই প্ল্যানে ১ জিবি ডেটার ৪টি কুপন পাওয়া যাবে যা ৫৬ দিনের জন্য ভ্যালিড থাকবে।

ফ্রি ডেটা কুপন অফারের অধীনে এলিজিবল অন্যান্য যে প্ল্যানগুলিতে ১ জিবি করে ২টি কুপন পাওয়া যাবে সেগুলি হল ২৪৯ টাকা, ২৭৯ টাকা, ২৮৯ টাকা, ২৯৮ টাকা, ৩৪৯ টাকা এবং ৩৯৮ টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যান। ৩৯৯ টাকা, ৪৪৯ টাকা এবং ৫৫৮ টাকার প্রিপেইড প্ল্যানগুলিতে ১ জিবি ডেটার ৪টি কুপন পাওয়া যাবে, যা ৫৬ দিনের জন্য ভ্যালিড থাকবে। ৫৯৮ টাকার এবং ৬৯৮ টাকার প্রিপেইড প্ল্যানগুলিতে ৮৪ দিনের ভ্যালিডিটি সহ ১ জিবি ডেটার ৬টি কুপন পাওয়া যাবে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।