Jio, Airtel, Vi এর ৫৬ দিনের প্ল্যান, পাবেন দৈনিক ৪ জিবি পর্যন্ত ডেটা ও আনলিমিটেড কল

Jio Airtel vi 56 days validity plans under rs 500

টেলিকম জগতে ধারাবাহিক ভাবে চলতে থাকা প্রতিযোগিতার কারণে আমরা প্রায়শই দেখি, একের পর এক সস্তা রিচার্জ প্ল্যানের ঝুড়ি নিয়ে হাজির হয়ে যাচ্ছে টেলিকম সংস্থাগুলি। ফলত, এর প্রভাবে গ্রাহকরা যে যথেষ্টই লাভবান হচ্ছে সে কথা আলাদা করে না বললেও চলে। Jio, Airtel, Vi মূলত ২৮ দিন থেকে ৩৬৫ দিন পর্যন্ত ভ্যালিডিটির সাথ আনলিমিটেড প্ল্যান অফার করে থাকে। আজ আমরা এই প্রতিবেদনে এই তিনটি টেলিকম সংস্থার ৫৬ দিনের প্ল্যানগুলির বিষয়ে আপনাদেরকে জানাবো, যেখানে দৈনিক ৪ জিবি পর্যন্ত ডেটা, আনলিমিটেড কল ও এসএমএস এর সুবিধা পাওয়া যাবে। আবার এদের দামও ৫০০ টাকার কম।

Jio Airtel VI 56 days validity plans

এয়ারটেল ৩৯৯ টাকা ও ৪৪৯ টাকার প্রিপেড প্ল্যান:

আপনি যদি ৪জি ইন্টারনেট সহ এক মাসের বেশি ভ্যালিডিটিযুক্ত কোনো রিচার্জ প্ল্যান চান, তবে এয়ারটেলের ৩৯৯ টাকার প্ল্যানটি আপনার জন্য উপযুক্ত। এখানে গ্রাহক প্রতিদিন ১০০টি এসএমএস, ১.৫ জিবি ডেটা ও সীমাহীন ভয়েস কল পেয়ে যাবেন এর সাথে থাকছে Prime Video মোবাইল সংস্করণ, এয়ারটেল XStream এবং Wynk Music -এর সাবস্ক্রিপশন সম্পূর্ণ বিনামূল্যে।

অন্যদিকে, এয়ারটেলের ৪৪৯ টাকার প্ল্যানটি, আগের প্ল্যানের মতোই একই সুযোগ সুবিধে যুক্ত। শুধুমাত্র দৈনিক ১.৫ জিবি ডেটার বদলে গ্রাহকেরা এই প্রিপেড প্ল্যানে পেয়ে যাবেন প্রতিদিন ২ জিবি ডেটা।

জিও ৩৯৯ টাকা ও ৪৪৪ টাকার প্রিপেড প্ল্যান:

জিও-র ৩৯৯ টাকার এই প্রিপেড প্ল্যানটি যদি গ্রাহক রিচার্জ করেন তবে, তারা পেয়ে যাচ্ছেন প্রত্যহ ১. ৫জিবি ডেটা সহ ১০০টি এসএমএস ও আনলিমিটেড ভয়েস কলের সুবিধা। সঙ্গে উপরি পাওনা হিসাবে থাকছে সমস্ত জিও অ্যাপগুলির সাবস্ক্রিপশন।

অপরদিকে, ৫০০ টাকার কমে আরেকটি প্রিপেড প্ল্যানও জিও -এর তরফ থেকে অফার করা হচ্ছে। এটি এয়ারটেলের ২ জিবি রিচার্জ প্ল্যানের থেকেও সস্তা। গ্রাহকরা শুধুমাত্র ৪৪৪ টাকার বিনিময়ে, আগের প্ল্যানটিতে থাকা সমস্ত সুযোগ সুবিধে গুলির সাথে, ২ জিবি দৈনিক ডেটা উপভোগ করার সুযোগ পাবেন।

ভোডাফোন আইডিয়া ৩৯৯ টাকা ও ৪৪৯ টাকার প্রিপেড প্ল্যান:

এয়ারটেল এবং জিও -এর মতো ভোডাফোন আইডিয়াও একটি ৩৯৯ টাকার প্রিপেড প্ল্যান নিয়ে অফার করে। এটিতে দৈনিক ১.৫ জিবি ডেটার সাথে ১০০টি এসএমএস ও সীমাহীন ভয়েস কলের সুবিধা দিচ্ছে সংস্থাটি। এছাড়া এটি একটি ডাবল ডেটা প্রিপেড প্ল্যানও, এখানে দ্বিগুণ ডেটা পাওয়া যাবে। সাথে গ্রাহক ‘উইকএন্ড ডেটা রোলওভার’ এবং রাত ১২টা থেকে ভোর ৬টা অব্দি ‘বিঞ্জ অল নাইট’ -এর মতো সুবিধাও পাবেন। আবার অতিরিক্ত বেনিফিটের মধ্যে গ্রাহকরা পেয়ে যাবেন, ভিআই ‘মুভিস এন্ড টিভি’ অ্যাপটিতে ফ্রি অ্যাক্সেস। আপনি যদি ভিআই অ্যাপের মাধ্যমে এই রিচার্জটি করেন, তবে আরো ৫ জিবি অতিরিক্ত ডেটা পেয়ে যাবেন নিখরচায়।

ভোডাফোন আইডিয়ার ৪৪৯ টাকার প্রিপেড প্ল্যানটিও পূর্ববর্তী প্ল্যানের মতোই দ্বিগুন লাভজনক। এখানে ৫৬ দিনের জন্য ৪ জিবি অব্দি দৈনিক ডেটা পাওয়া যাবে। এছাড়া আগের প্ল্যানের মতো ‘বিঞ্জ অল নাইট’ এবং উইকএন্ডের রোলওভার ডেটার সুবিধে দিতেও ভোলেনি সংস্থাটি। সাথে উপরিউক্ত বেসিক সুযোগ সুবিধে গুলোও থাকছে এই প্ল্যানে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন