Jio vs Airtel vs Vi: ২৫০ টাকার কমে রোজ ১.৫ জিবি ডেটা ও আনলিমিটেড কলিংয়ের বাম্পার প্ল্যান দেখে নিন

Airtel, Vi, এবং Jio-র ২৫০ টাকার কমে উপলব্ধ প্রিপেইড প্ল্যানগুলি দেখে নিন

jio-airtel-vi-best-plan-under-rs-250-with-1-5-gb-data-unlimited-calling

ভারতের টেলিকম মার্কেটে Jio, Airtel এবং Vi-এর মধ্যে গ্রাহক ধরার প্রতিযোগিতা নতুন নয়! বর্তমানে সময়ে এই প্রতিদ্বন্দ্বিতা আরো বেড়েছে এবং সংস্থাগুলি নতুন নতুন প্ল্যান নিয়ে হাজির হচ্ছে। ডেটা অনলি, কম্বো, অ্যাড অন – বিভিন্ন ধরনের সুবিধার প্ল্যান গ্রাহকদের জন্য উপলব্ধ। এদিকে সাম্প্রতিককালে করোনা পরিস্থিতির জন্য অধিকাংশ মানুষের পকেটেই একটু টান পড়ায়, মার্কেটে কমদামি প্রিপেইড প্ল্যানের চাহিদা বেড়েছে। তাই ইউজারদের সুবিধার্থে আমরা এই প্রতিবেদনে ভারতের উল্লেখযোগ্য তিনটি টেলকো – Airtel, Vi, এবং Jio-র ২৫০ টাকার কমে উপলব্ধ প্রিপেইড প্ল্যানগুলির কথা আলোচনা করব, যেখানে রোজ ১.৫ জিবি ডেটা পাওয়া যায়।

Reliance Jio-র ১৯৯ টাকার প্রিপেইড প্ল্যান

এটি জিও-র বেস্ট সেলার প্ল্যান। এই রিচার্জ প্যাকের সময়সীমা ২৮ দিন। ব্যবহারকারীরা এই প্রিপেইড প্যাকে প্রতিদিন ১.৫ জিবি ডেটা, আনলিমিটেড কলিং, এবং দৈনিক ১০০ টি SMS-এর সুবিধা পাবেন। এছাড়াও, এই রিচার্জ প্ল্যানে JioTV, JioCinema, JioNews, এবং JioCloud-এর সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

Reliance Jio-র ২৪৯ টাকার প্রিপেইড প্ল্যান

এটি জিও-র সুপার ভ্যালু প্ল্যান। এই রিচার্জ প্যাকের সময়সীমা ২৮ দিন। ব্যবহারকারীরা এই প্রিপেইড প্যাকে প্রতিদিন ২ জিবি ডেটা, আনলিমিটেড কলিংয়ের পাশাপাশি রোজ ১০০ টি SMS-এর সুবিধা পাবেন। এই রিচার্জ প্ল্যানেও JioTV, JioCinema, JioNews, এবং JioCloud-এর সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

Vi-এর ২৪৯ টাকার প্রিপেইড প্ল্যান

ভোডাফোন আইডিয়া-র এই প্রিপেইড প্ল্যানের মেয়াদ ২৮ দিন। এই প্ল্যানে ইউজাররা প্রতিদিন ১০০ টি SMS, ১.৫ জিবি ডেটা এবং যে কোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাবেন। এছাড়া, এই রিচার্জ প্যাকে উইকএন্ড ডেটা রোলওভার, এবং Vi Movies & TV এর সাবস্ক্রিপশন পাওয়া যায়।

Airtel-এর ২৪৯ টাকার প্রিপেইড প্ল্যান

এয়ারটেল-র এই প্রিপেইড প্ল্যানটি প্রতিদিন ১০০ টি SMS ও ১.৫ জিবি ডেটা অফার করে। এই প্ল্যানের মাধ্যমে ব্যবহারকারীরা যে কোনো নেটওয়ার্কে আনলিমিটেড কল করতে পারবেন। উপরন্তু, এই প্ল্যানে গ্রাহকরা বিনামূল্যে Amazon Prime, Wynk Music, এবং Airtel XStream-এর সাবস্ক্রিপশন পাবেন। এই প্যাকের মেয়াদ ২৮ দিন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।