সারাদিন যত ইচ্ছা ইন্টারনেট ঘাটুন, কোনো দৈনিক ডেটা লিমিট নেই Jio-Airtel-Vi এর এই প্ল্যানে

Jio, Airtel এবং Vodafone Idea (VI) এর ৩০ দিনের ভ্যালিডিটি যুক্ত ডেটা লিমিট হীন প্ল্যানের তালিকা দেখে নিন

jio-airtel-vi-no-data-limit-plan-with-30-days-validity

গ্রাহকদের চাহিদার কথা হবে Reliance Jio, Airtel এবং Vodafone Idea (VI) বিভিন্ন ধরনের প্ল্যান অফার করে থাকে। এখন গ্রাহকরা নিজেদের পছন্দমতো ডেটা ওনলি প্ল্যান বা আনলিমিটেড প্ল্যান চয়ন করতে পারেন। তবে এছাড়াও এই তিনটি টেলিকম সংস্থা এখন একধরণের প্ল্যান নিয়ে এসেছে, যেখানে রোজকার ডেটা ব্যবহারের ক্ষেত্রে কোনো সীমাবদ্ধতা নেই। অর্থাৎ আপনি পুরো ভ্যালিডিটি জুড়ে বা একদিনেই সমস্ত ডেটা ব্যবহার করতে পারেন। আজ আমরা এই প্রতিবেদনে Jio, Airtel এবং Vodafone Idea (VI) এর এই সমস্ত ডেটা লিমিট হীন প্ল্যানের কথা বলবো, যাদের ভ্যালিডিটি ৩০ দিন।

Jio, Airtel ও Vodafone Idea এর ৩০ দিনের বৈধতা যুক্ত দৈনিক ডেটা লিমিট ছাড়া প্ল্যানের তালিকা

Reliance Jio ২৪৭ টাকার প্ল্যান: এই প্ল্যানের মেয়াদ ৩০ দিন। জিও, ২৪৭ টাকার বিনিময়ে ক্রেতাদের মোট ২৫ জিবি ডেটা অফার করবে। আপনারা একদিনেই এই পুরো ডেটা খরচ দিতে করতে পারেন, আবার দীর্ঘ ৩০ দিন ধরেও ব্যবহার করতে পারবেন। এরই সাথে, যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কল এবং দৈনিক ১০০টি এসএমএস করার সুবিধাও দেওয়া হবে। আর অতিরিক্ত বেনিফিট হিসাবে, Jio TV, Jio Cinema, Jio News, jio Security, Jio Cloud -এই প্রত্যেকটি জিও অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন মিলবে।

Vodafone Idea ২৬৭ টাকার প্ল্যান: ৩০ দিনের বৈধতা সহ আসা এই ভিআই প্ল্যানে মোট ২৫ জিবি ডেটা পাওয়া যাবে। ডেটা ব্যবহারের ক্ষেত্রে কোনো সীমাবদ্ধতা নেই। অন্যান্য প্ল্যানের ন্যায় এটিতেও, যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং এবং দৈনিক ১০০টি এসএমএস করার সুবিধা প্রদান করা হবে। এছাড়া অতিরিক্ত বেনিফিটের মধ্যে ‘Vi Movies & TV’ অ্যাপের অ্যাক্সিস পাওয়া যাবে, তাও সম্পূর্ণ নিখরচায়।

Airtel ২৯৯ টাকার প্ল্যান: ২৯৯ টাকার এয়ারটেলের এই প্ল্যানে মোট ৩০ জিবি ডেটা, যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কল এবং দৈনিক ১০০টি এসএমএস অফার করা হয়। অতিরিক্ত বেনিফিটের কথা বললে, উক্ত প্ল্যানে Airtel Thanks, Amazon Prime Video মোবাইল এডিশন ফ্রি ট্রায়াল এবং Airtel Xstream Premium অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যাবে। এয়ারটেলের এই রিচার্জ প্ল্যান ৩০ দিন পর্যন্ত বৈধ থাকবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।