জিও এক্সক্লুসিভ স্মার্টফোনের সাথে Reliance Jio আনছে নিজস্ব ব্লুটুথ স্পিকার

গতবছর Jio Fiber এর ওয়েলকাম অফার ঘোষণা করার সময় মুকেশ আম্বানি জানিয়েছিলেন, জিও ফাইবারের প্রত্যেকটি বার্ষিক প্ল্যানের সাথে সেট টপ বক্স, জিও হোম গেটওয়ে সিকিউরিটি ডিভাইস, ব্লুটুথ স্পিকার প্রভৃতি দেওয়া হবে। যদিও এক্ষেত্রে ব্লুটুথ স্পিকারগুলি কোম্পানির নিজস্ব ছিল না। Reliance Jio এই ডিভাইসটির জন্য Muse, Thump এর মত ব্র্যান্ডের সাথে হাত মিলিয়েছিল। তবে এবার হয়তো জিও নিজস্ব Bluetooth speaker নিয়ে এসেছে।

সম্প্রতি ভারতীয় সার্টিফিকেশন সাইট BIS-এ Jio Bluetooth speaker কে অন্তর্ভুক্ত করা হয়েছে। যেখানে এর মডেল নম্বর M101i। সার্টিফিকেশন সাইট থেকে জানা গেছে, জিও ব্লুটুথ স্পিকারের ইনপুট পাওয়ার ২০০ ওয়াটের কম থাকবে। টিপ্সটার মুকুল শর্মা টুইট করে এই খবর জানিয়েছেন।

এদিকে রিলায়েন্স জিও খুব শীঘ্রই চীনা স্মার্টফোন কোম্পানি Vivo এর সাথে মিলে ভারতে “Jio exclusive’  স্মার্টফোন আনতে পারে। ইকোনোমিক টাইমস এর রিপোর্ট অনুযায়ী, Jio সম্প্রতি একধিক কোম্পানির সাথে কথা বলছে তাদের নিজস্ব স্মার্টফোন আনার জন্য। এই ফোনগুলির দাম ৮,০০০ টাকার কাছাকাছি থাকবে।

জানিয়ে রাখি সম্প্রতি ভারতে লঞ্চ হওয়া Vivo Y1s ফোনের সাথেও জিওর এক্সক্লুসিভ অফার উপলব্ধ। Jio lock নামের এই অফারে গ্রাহকরা ২৪৯ টাকা বা তার বেশি রিচার্জ করলে ৪,৫০০ টাকা পর্যন্ত বেনিফিট পাবে। ভারতে ভিভো ওয়াই১এস এর দাম ৭,৯৯০ টাকা। এই সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.