আনলিমিটেড কল ও ডেটা, সাথে Jio গ্রাহকরা এই পাঁচটি প্ল্যানে পায় বিশেষ সুবিধা

Jio গ্রাহকরা ৪৯৯ টাকা সহ এখন এই প্ল্যানগুলিতে বিনামূল্যে দেখতে পাবেন Disney+ Hotstar

Jio Disney plus hotstar prepaid plan list benefits unlimited call data Reliance

আপামর জনগণকে মোবাইল তথা ইন্টারনেটমুখী করে তোলার পিছনে দেশের শীর্ষস্থানীয় টেলিকম কোম্পানি রিলায়েন্স জিও (Reliance Jio)-র ভূমিকা কিন্তু অনস্বীকার্য। সংস্থাটি দেশে ৪জি পরিষেবা প্রবর্তন করার পর থেকেই সারাদিন মোবাইলে মুখ গুঁজে বসে থাকাই অধিকাংশ মানুষের প্রধান কাজ হয়ে দাঁড়িয়েছে। আর তার থেকেও বড়ো কথা হল, আগে ৩জি বা ২জি নেটের সুবিধা পেতে গেলে যে পরিমাণ টাকা খরচা করতে হত, এখন তার থেকে অনেকটাই সাশ্রয়ী মূল্যে হাই স্পিড আনলিমিটেড ডেটা ব্যবহার করা যায়। ফলে বেশিরভাগ মানুষ এখন অনলাইনমুখি। অর্থাৎ এককথায় বলতে গেলে, ইন্টারনেট বর্তমান ডিজিটাল যুগে দৈনিক জীবনযাপনের এক অবিচ্ছেদ্য অঙ্গ হয়ে উঠেছে। সেইসাথে সাম্প্রতিককালে করোনা পরিস্থিতির সুবাদে অবসর সময় কাটানোর জন্য মানুষের ওটিটি (OTT) প্ল্যাটফর্মে আনাগোনাও বেশ বেড়েছে, আর তার জন্য প্রয়োজন পড়ছে আরও অনেক বেশি পরিমাণ ইন্টারনেট ডেটা এবং সেইসাথে এমন প্রিপেইড রিচার্জ প্ল্যান যেখানে দৈনিক বেশ অনেকটা ডেটার পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্মেরও অ্যাক্সেস মিলবে।

তাই Reliance Jio ইউজারদের সুবিধার্থে এইরকম বেশ কিছু প্ল্যান মার্কেটে নিয়ে হাজির হয়েছে। সম্প্রতি সংস্থাটি তার ৪৯৯ টাকার প্ল্যানটি আবার মার্কেটে ফিরিয়ে আনায়, গ্রাহকদের কাছে আরও বিকল্প বেড়েছে। এই প্ল্যানে দৈনিক ডেটার পাশাপাশি একটি জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম, ডিজনি প্লাস হটস্টার (Disney+ Hotstar) ব্যবহারের সুযোগ পাওয়া যায়। এই প্রতিবেদনে জিও-র এমনই ৫ টি প্ল্যানের কথা উল্লেখ করা হল, যেখানে আনলিমিটেড ভয়েস কলিং, ডেটা, এসএমএস-এর পাশাপাশি ডিজনি প্লাস হটস্টার দেখতে পাওয়ার সুবিধা মেলে।

Disney+ Hotstar সাবস্ক্রিপশন সহ নবাগত ৪৯৯ টাকার Jio প্ল্যান

রিলায়েন্স জিও তাদের প্রিপেইড প্ল্যানের তালিকায় ৪৯৯ টাকার প্যাকটি যুক্ত করেছে। ৪৯৯ টাকার প্ল্যানে ২৮ দিনের মেয়াদে প্রতিদিন ২ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং, এবং রোজ ১০০ টি এসএমএস-এর সুবিধা দেওয়া হয়েছে। দৈনিক ডেটা লিমিট শেষ হয়ে গেলে নেট স্পিড ৬৪ কেবিপিএস-এ নেমে আসবে। সেইসাথে এক্সট্রা বেনিফিট হিসেবে এক বছরের জন্য Disney+ Hotstar-এর ফ্রি সাবস্ক্রিপশন এবং Jio অ্যাপগুলি অ্যাক্সেসের সুবিধা পাওয়া যাবে।

Jio-র ৬০১ টাকার Disney+ Hotstar প্ল্যান

জিও-র ৬০১ টাকার প্ল্যানে ২৮ দিনের জন্য ৩ জিবি দৈনিক ডেটা সহ অতিরিক্ত ৬ জিবি ডেটা, আনলিমিটেড কল এবং রোজ ১০০ টি এসএমএস-এর সুবিধা পাওয়া যায়। সেইসাথে এক্সট্রা বেনিফিট হিসেবে এক বছরের জন্য Disney+ Hotstar-এর ফ্রি সাবস্ক্রিপশন এবং Jio অ্যাপগুলি অ্যাক্সেসের সুবিধা দেওয়া হয়েছে।

Jio-র ৭৯৯ টাকার Disney+ Hotstar প্ল্যান

ডিজনি প্লাস হটস্টার-এর অ্যাক্সেস পাওয়া যাবে, জিও-র এমন প্ল্যানগুলির লিস্টে তিন নম্বর বিকল্প হল ৭৯৯ টাকার প্যাকটি। আগের ৬৬৬ টাকার প্ল্যানটির দাম বাড়িয়ে এখন ৭৯৯ টাকা করা হয়েছে। এই প্ল্যানে ৫৬ দিনের জন্য দৈনিক ২ জিবি হাই-স্পিড ডেটা, আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন ১০০ টি এসএমএস-এর সুবিধা সহ ডিজনি প্লাস হটস্টার দেখার সুযোগ এবং Jio অ্যাপগুলি ব্যবহারের সুবিধা পাওয়া যাবে।

Jio-র ১,০৬৬ টাকার Disney+ Hotstar প্ল্যান

বর্তমানে জিও ৮৮৮ টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যানটি সংশোধন করে ১,০৬৬ টাকার একটি প্ল্যান নিয়ে এসেছে, যাতে ৮৪ দিনের মেয়াদে দৈনিক ২ জিবি হাই-স্পিড ডেটার পাশাপাশি অতিরিক্ত ৫ জিবি হাই-স্পিড ডেটা, আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন ১০০ টি এসএমএস-এর সুবিধা সহ ডিজনি+ হটস্টার-এর এক বছরের ফ্রি সাবস্ক্রিপশন এবং Jio অ্যাপগুলি অ্যাক্সেসের সুবিধা উপলব্ধ।

Jio-র বার্ষিক ৩,১১৯ টাকার Disney+ Hotstar প্ল্যান

তালিকার সবশেষে থাকা এই প্ল্যানটির মেয়াদ এক বছর অর্থাৎ ৩৬৫ দিন। আগেকার ২,৫৯৯ টাকার প্ল্যানটির দাম বাড়িয়ে এখন ৩,১১৯ টাকা করা হয়েছে। এটি এক বছরের জন্য ডিজনি+ হটস্টার-এর অ্যাক্সেস সহ ৩৬৫ দিনের মেয়াদে দৈনিক ২ জিবি হাই-স্পিড ডেটার পাশাপাশি অতিরিক্ত ১০ জিবি হাই-স্পিড ডেটা, আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন ১০০ টি এসএমএস, এবং Jio অ্যাপগুলি ব্যবহারের সুবিধা প্রদান করে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।