জিওকে হারাতে নতুন প্ল্যান এয়ারটেলের, 129 টাকায় কল ও ডেটা

টেলিকম কোম্পানি এয়ারটেল গ্রাহক ধরতে নতুন প্রিপেইড প্ল্যান লঞ্চ করলো। এই প্ল্যান জিওর 149 টাকার প্ল্যানকে টেক্কা দিতে লঞ্চ করা হয়েছে। সমস্ত টেলিকম কোম্পানি এখন কম দামে বেশি অফার দিয়ে গ্রাহকদের মন জয় করতে চাইছে। এয়ারটেল প্রথম থেকেই জিওর প্রধান প্রতিদ্বন্দ্বী হয়ে উঠে এসেছিলো। এবার তারা জিওর উদ্বেগ বাড়িয়ে 28 দিনের ভ্যালিডিটির সাথে 129 টাকার প্ল্যান লঞ্চ করলো। আসুন জেনে নেই কি কি সুবিধা পাবেন এই অফারে।

এয়ারটেল 129 টাকার প্ল্যান :

আগেই বলেছি এই প্ল্যানের ভ্যালিডিটি 28 দিন। এই প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড লোকাল ও এসটিডি কল করতে পারবে। এছাড়াও 2 জিবি ডেটা ও প্রতিদিন 100 এসএমএস পাবে। তবে এই প্ল্যানের আরেকটি আকর্ষণীয় দিক অবশ্যই বিনামূল্যে Airtel TV এবং Wynk Music সাবস্ক্রিপশন।

এর আগে ভোডাফোন 129 টাকার প্ল্যান লঞ্চ করেছিল। ভোডাফোনের এই প্ল্যানের বৈধতা ২৮ দিন। ১২৯ টাকা রিচার্জে গ্রাহকরা ফ্রি ন্যাশনাল রোমিংয়ের সাথে আনলিমিটেড কল করা সুযোগ পাবে। আপনাদের জানিয়ে রাখি এই প্ল্যানে কোনো FUP লিমিট নেই। অর্থাৎ দিন বা সাপ্তাহিক কোনো লিমিট রাখা হয়নি এই প্ল্যানে।সাথে গ্রাহকরা ১০০ টি এসএমএস পাবে। এছাড়াও দেওয়া হবে ১.৫ জিবি ডেটা।এই ডেটাটি ২৮ দিন ধরে ব্যবহার করা যাবে।

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

পড়ুন : এয়ারটেল গ্রাহক ? আপনার জন্য আছে সুসংবাদ

Last Updated on