Jio Fiber এরা ধামাকা অফার! ৩০ দিন বিনামূল্যে ব্যবহার করা যাবে ইন্টারনেট

Jio fiber offering 30 days free validity on annual or semi annual recharge plan

Reliance Jio টেলিকম জগতে যে অভাবনীয় পরিবর্তন ঘটিয়েছিল, তার ফলস্বরূপ গ্রাহকরা জিও-র ব্রডব্যান্ড পরিষেবা ‘JioFiber’ -এর প্রতি যথেষ্ট আশাবাদী ছিলেন। যদিও দেখা যায়, ব্রডব্যান্ড পরিষেবাটি লঞ্চের পর বিশেষ কোনো চমক দেখাতে পারেনি। তবে সম্প্রতি জিও ফাইবার এমন একটি অফারের ঘোষণা করেছে, যা অন্যান্য ব্রডব্যান্ড কোম্পানিগুলিকে চিন্তায় ফেলবে।

এই অফারে Jio Fiber গ্রাহকরা কোন প্ল্যান ১২ মাস বা ৬ মাসের জন্য রিচার্জ করলে ৩০ দিন পর্যন্ত অতিরিক্ত ভ্যালিডিটি পাবে। এই সুবিধা কোম্পানির মাসিক ও বার্ষিক, উভয় প্ল্যানের জন্য প্রযোজ্য। তাহলে আসুন এই ব্যাপারে বিশদে জেনে নেওয়া যাক:

জিও ফাইবারের অ্যানুয়াল ব্রডব্যান্ড প্ল্যান অফার

জিও ফাইবারের ব্রডব্যান্ড পরিষেবা ব্যবহারকারীদের মধ্যে যারা দীর্ঘমেয়াদী অর্থাৎ বার্ষিক প্ল্যান ব্যবহারে বিশ্বাসী তাদের কথা ভেবে কোম্পানি এই অফার নিয়ে এসেছে। যেখানে গ্রাহকরা কোন প্ল্যান ১২ মাসের জন্য রিচার্জ করলে, অতিরিক্ত ৩০ দিন তিনি বিনামূল্যে প্ল্যানটির পরিষেবা উপভোগ করতে পারবেন (৩৬০+৩০)।

জিও ফাইবারের সেমি-অ্যানুয়াল ব্রডব্যান্ড প্ল্যান অফার

বার্ষিক রিচার্জ প্ল্যান ছাড়াও জিও ফাইবারের সেমি-অ্যানুয়াল প্ল্যান ব্যবহারকারীরা এই অফারে ১৮০ দিনের পরিবর্তে ১৯৫ দিন ভ্যালিডিটি পাবেন। অর্থাৎ তাদেরকে ১৫ দিন অতিরিক্ত ভ্যালিডিটি অফার করা হচ্ছে।

বলার অপেক্ষা রাখে না, Jio Fiber এর এই নতুন অফার গ্রাহকদের জন্য সাশ্রয়ী হবে। যেমন ধরা যাক, যে সকল গ্রাহকরা বার্ষিক ৩০এমবিপিএস ইন্টারনেট পরিষেবাযুক্ত প্ল্যান ব্যবহার করেন, তাদের বছরে একবারই ৫,৬৯৪ টাকা দিতে হয়। অর্থাৎ, গ্রাহককে প্রতি মাসে মাত্র ৪৭৪ টাকা খরচ করতে হয়। কিন্তু, এক মাসের অতিরিক্ত বৈধতাযুক্ত যে অফার জিও ফাইবার দিচ্ছে, তার পরিপ্রেক্ষিতে এই একই প্ল্যানের জন্য গ্রাহকের মাসিক ব্যয় হ্রাস পেয়ে ৪৩৮ টাকায় নেমে আসছে।

যদিও, এই অফারটি কতদিনের জন্য উপলব্ধ করা হয়েছে সেই ব্যাপারে জিও কিছু জানায়নি। তবে জানা যাচ্ছে, অফারটি যদি গ্রাহকদের মধ্যে ভালো সাড়া ফেলতে সক্ষম হয়, তবে অনির্দিষ্টকালের জন্য অফারটিকে রেখে দিতেও পারে সংস্থাটি। কিন্তু প্রশ্ন থেকেই যাচ্ছে যে, শুধুমাত্র অতিরিক্ত বৈধতা দিলেই কি প্ল্যানগুলি গ্রাহকদের মনঃপুত হতে পারবে?

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন