JioFiber এর পুরানো গ্রাহকদের জন্য সুসংবাদ, ট্রায়াল অফারের সাথে পাবেন নতুন প্ল্যান

Jio fiber users will get trial of new plans from 5 september

কয়েকদিন আগেই রিলায়েন্স জিও, তাদের নতুন Jio Fiber গ্রাহকদের জন্য নতুন প্ল্যান ও ফ্রি ট্রায়াল অফার এনেছিল। যেখানে কোম্পানি ‘আনলিমিটেড ডেটা’ ও অতিরিক্ত ইন্টারনেট স্পিডের প্রতিশ্রুতি দিয়েছিল। তবে শুধু নতুন গ্রাহকরাই নয়, পুরানো গ্রাহকরাও এই অফারের সুবিধা পাবে বলে জানা গেছে। আগামী ৫ সেপ্টেম্বর থেকে পুরানো জিও ফাইবার গ্রাহকরা আপগ্রেড প্ল্যান ব্যবহার করতে পারবেন বলে তথ্য সামনে এসেছে। যদিও কোম্পানি এখনও এই বিষয়ে কিছু জানায়নি।

তবে কিছু পুরানো JioFiber গ্রাহক টুইটারে, জিও-র তরফে আসা মেসেজ টুইট করেছে। যেখানে স্পষ্ট লেখা আছে ‘আমরা আপনাকে কারেন্ট জিও ফাইবার প্ল্যানে আপগ্রেড করছি। ৫ সেপ্টেম্বর থেকে আপনি ১০০ এমবিপিএস স্পিডে আনলিমিটেড ডেটা উপভোগ করতে পারবেন’। জানিয়ে রাখি এর সাথে পুরানো গ্রাহকরা তাদের নেক্সট বিলিং সাইকেল পর্যন্ত ট্রায়াল অফার ব্যবহার করতে পারবে। পাশাপাশি পুরানো গ্রাহকরা আগে যে প্ল্যান ব্যবহার করতো, চেষ্টা করা হবে সেই প্ল্যানের মূল্যেই তাকে আপগ্রেড করানোর। অন্যথায় তার থেকে সামান্য বেশি মূল্যের প্ল্যানে অটো আপগ্রেড হবে।

জিও ফাইবারের নতুন প্ল্যান:

জিও ফাইবার গ্রাহকরা এবার থেকে ৬টি মাসিক প্ল্যান রিচার্জ করতে পারবেন। যেগুলি হল ৩৯৯ টাকা (ব্রোঞ্জ), ৬৯৯ টাকা (সিলভার), ৯৯৯ টাকা (গোল্ড), ১,৪৯৯ টাকা (ডায়মন্ড), ২,৪৯৯ টাকা (ডায়মন্ড প্লাস),৩,৪৯৯ টাকার (প্ল্যাটিনাম) প্ল্যান। এই প্রতিটি প্ল্যানে ‘ট্রুলি আনলিমিটেড ডেটা’ ও আনলিমিটেড ভয়েস কলের সুবিধা পাওয়া যাবে। যদিও মনে করা হচ্ছে ডেটার যেতে FUP লিমিট থাকবে।

জিও ফাইবারের ৩৯৯ টাকার প্ল্যানে ‘আনলিমিটেড ডেটা’ সহ ৩০ এমবিপিএস স্পিডে ইন্টারনেট পরিষেবা পাওয়া যাবে। যদিও কোনো ওটিটি সাবস্ক্রিপশন মিলবে না।

৬৯৯ টাকার ও ৯৯৯ টাকার প্ল্যানের কথা বললে, এখানে যথাক্রমে ১০০ এমবিপিএস, ১৫০ এমবিপিএস স্পিডে ইন্টারনেট পরিষেবা মিলবে। ৬৯৯ টাকার প্ল্যানে ওটিটি সাবস্ক্রিপশন মিলবে না। যদিও ১,৪৯৯ টাকার প্ল্যানে ১,০০০ টাকার ১১ টি অ্যাপের সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

এদিকে ১,৪৯৯ টাকা ও ২,৪৯৯ টাকা ও ৩,৪৯৯ টাকার প্ল্যানে যথাক্রমে ৩০০ এমবিপিএস, ৫০০ এমবিপিএস (৪,০০০ জিবি) ও ১জিবিপিএস (৭,৫০০ জিবি) ইন্টারনেট স্পিড পাওয়া যাবে। আবার এই তিনটি প্ল্যানে ১,৫০০ টাকার ১২টি ওটিটি অ্যাপের সাবস্ক্রিপশন অফার করা হচ্ছে।