Reliance Jio আনলো ৩৯ টাকার প্ল্যান, আনলিমিটেড কলের সাথে পাওয়া যাবে ডেটা

jio-introduces-rs-39-rs-69-prepaid-plan-for-jio-phone-users

করোনার দ্বিতীয় ঢেউয়ের জেরে ব্যাহত জনজীবনের পাশে থাকার উদ্দেশ্যে দিন চারেক আগেই Jio Phone ইউজারদের জন্য দুটি বিশেষ অফার ঘোষণা করেছে Reliance Jio। এই অফারের দরুন সংস্থার ফিচার ফোন গ্রাহকরা মহামারী চলাকালীন মাসে ফ্রি ৩০০ মিনিট ভয়েস কল এবং নির্দিষ্ট প্যাকে ডবল বেনিফিট পাবেন বলে জানা গিয়েছে। তবে সপ্তাহ ঘুরতে না ঘুরতেই, এবার ৩৯ টাকা এবং ৬৯ টাকার দুটি স্বল্পমেয়াদী প্রিপেড প্ল্যান প্রবর্তন করে নিজের JioPhone-এর প্ল্যান পোর্টফোলিও আরো মজবুত ও প্রসারিত করেছে ভারতের শীর্ষস্থানীয় টেলিকম অপারেটরটি। এক্ষেত্রে ৩৯ টাকার প্ল্যানটি সংস্থার এন্ট্রি-লেভেল Jio Phone প্ল্যান হিসেবে উপলব্ধ হবে, যাদের ভ্যালিডিটি দুই সপ্তাহ। আসুন এখন এই দুটি নতুন প্ল্যানের খুঁটিনাটি জেনে নিই।

Jio Phone-এর নতুন ৩৯ টাকার প্রিপেড প্ল্যান:

দেখেই বুঝতে পারছেন এটির দাম সংস্থার আগের ৪৯ টাকার বেসিক প্ল্যানের থেকেও কম। তবে এটি একমাস বা ২৮ দিনের বৈধতা সরবরাহ করবেনা। বদলে গ্রাহকরা এতে ১৪ দিনের জন্য রোজ ১০০ এমবি হাই-স্পিড ডেটা এবং আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাবেন। এক্ষেত্রে এই অল-ইন-ওয়ান প্ল্যানের নির্দিষ্ট ডেটা লিমিট অতিক্রান্ত হলেই স্পিড কমে ৬৪ কেবিপিএস হয়ে যাবে।

Jio Phone-এর নতুন ৬৯ টাকার প্রিপেড প্ল্যান:

এই প্ল্যানটির দামও জিও ফোন (Jio Phone)-এর বর্তমান ৭৫ টাকার বেসিক প্ল্যানের থেকে কম। সুবিধার কথা বললে, এটিতে প্রতিদিন ০.৫ জিবি হাই-স্পিড ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং ১৪ দিনের মেয়াদ পাওয়া যাবে।

বলে রাখি, এই দুটি স্বল্পমেয়াদী অল-ইন-ওয়ান প্ল্যানে জিও ফোন গ্রাহকরা উল্লিখিত সমস্ত সুবিধা তো পাবেনই, পাশাপাশি JioTV, JioCinema, JioNews, JioSecurity এবং JioCloud-এর মত অ্যাপ্লিকেশনগুলির ফ্রি কমপ্লিমেন্টরি অ্যাক্সেস পাবেন। অতিরিক্তভাবে গ্রাহকরা এই প্ল্যান দুটি রিচার্জ করেও প্রয়োজনে ২২ টাকা, ৫২ টাকা, ৭২ টাকা, ১০২ টাকা এবং ১৫২ টাকার নতুন ডেটা ভাউচারগুলি কিনতে পারবেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.