জিও হ্যাপি নিউ ইয়ার অফার, পাবেন 100% ক্যাশব্যাক

আসুন এই অফার সম্পর্কে বিস্তারিত জেনে নেই

  

ভারতের বৃহত্তম টেলিকম কোম্পানি রিলায়েন্স জিও বছর শেষে তাদের গ্রাহকদের জন্য নতুন ক্যাশব্যাক অফার নিয়ে এলো।তারা এই অফারটার নাম রেখেছে জিও হ্যাপি নিউ ইয়ার অফার ।জিও হ্যাপি নিউ ইয়ার অফার অনুযায়ী যদি কোনো জিও কাস্টমার তাদের জিও নাম্বারে 399 টাকার প্ল্যানটি রিচার্জ করেন তাহলে 100% ক্যাশব্যাক পাবেন। এই অফারটি ইতিমধ্যেই জিও কাস্টমারদের মধ্যে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।আসুন এই অফার সম্পর্কে বিস্তারিত জেনে নেই ।

জিও হ্যাপি নিউ ইয়ার অফার :

জিও নেটওয়ার্কে বিভিন্ন ধরণের প্রিপেড রিচার্জ প্ল্যান আছে।কিন্তু TELCO র স্ট্যাটিসটিক্স অনুযায়ী সেগুলির মধ্যে 399 টাকার প্ল্যানটি সবচেয়ে বেশি জিও কাস্টমার রিচার্জ করে থাকেন। এই 399 টাকার প্ল্যানে রিচার্জ করলে কাস্টমাররা পেয়ে যান প্রতিদিন 1.5 জিবি করে হাইস্পিড ডেটা, প্রতিদিন 100 টি করে SMS এবং আনলিমিটেড লোকাল ও এসটিডি কল এর সুবিধা। এই প্ল্যানটির ভ্যালিডিটি 84 দিনের জন্য।

এই প্ল্যানটির জনপ্রিয়তার কথা চিন্তা করে জিও কর্তৃপক্ষ এই প্ল্যান রিচার্জ করলে সেই গ্রাহককে 399 টাকার ক্যাশব্যাক অফার দিচ্ছে।আপনাদের জানিয়ে দিই এই ক্যাশব্যাকটি গ্রাহকরা পাবেন একটি কুপনের আকারে কিন্তু সেই কুপনটি তারা ব্যবহার করতে পারবেন AJIO অ্যাপের মাধ্যমে অনলাইন শপিং করে। এই কুপনটিকে ব্যবহার করতে হলে তাদের জিও-র অনলাইন শপিং পোর্টাল AJIO থেকে কমপক্ষে 1000 টাকার জামাকাপড়,জুতো ইত্যাদি কিনতে হবে ও পেমেন্ট এর সময়ে কুপনটি ব্যবহার করতে হবে।কুপনটি জিও গ্রাহকটির জিও অ্যাকাউন্টে রিচার্জের 72 ঘন্টার মধ্যে যোগ করে দেওয়া হবে।গ্রাহকরা এই কুপনটি খুজে পাবেন MYJIO অ্যাপের MY COUPONS সেকশানে।


জিও হ্যাপি নিউ ইয়ার অফার : সময়সীমা

এই হ্যাপি নিউ ইয়ার অফারটি অত্যন্ত সীমিত সময়ের জন্য থাকবে।এই অফারটির সুবিধা পেতে গেলে আপনাকে আপনার জিও নম্বরটিতে 28 শে ডিসেম্বর 2018 থেকে 31শে জানুয়ারী 2019 র মধ্যে 399 টাকার প্ল্যানটি রিচার্জ করাতে হবে।এরপর AJIO কুপন বা ভাউচারটিকে আপনাকে 15ই মার্চ 2019 এর মধ্যে ব্যবহার করে নিতে হবে নাহলে তারপরে আর সেই কুপনটি কোনো কাজ করবে না।