Jio ও Mediatek আনল BGMI গেমিং ইভেন্টে! পাওয়া যাবে ১২.৫০ লক্ষ টাকা পুরষ্কার, রেজিস্ট্রেশন করবেন কীভাবে

জিও-মিডিয়াটেক গেমিং মাস্টার ২.০ ইভেন্টের সময়সূচি দেখে নিন

jio-mediatek-launch-bgmi-tournament-gaming-master-how-to-register-prize-pool-rs12-5-lakh

টেলিকম সংস্থা Reliance Jio এবং তাইওয়ানের চিপ প্রস্তুতকারী সংস্থা, MediaTek যৌথ উদ্যোগে Gaming Master 2.0 গেমিং ইভেন্টের (esports event) ঘোষণা করল। এই ইভেন্টে Battlegrounds Mobile India (BGMI) সহ জনপ্রিয় সব গেম ফিচার করা হবে। মূলত নতুন ও পুরানো অনলাইন গেমারদের উৎসাহিত করতেই এই ইভেন্টের আয়োজন করা হয়েছে।

আগামী ২৩ নভেম্বর থেকে Gaming Master 2.0 দ্বিতীয় সেশন শুরু হবে এবং এর পুরস্কার মূল্য নির্ধারিত হয়েছে ১২ লাখ ৫০ হাজার টাকা। প্রসঙ্গত উল্লেখ্য, চলতি বছরের শুরুতেই Garena Freefire-এর সাথে এই ইভেন্টের প্রথম সেশন শুরু হয়েছিল। যেখানে ১৪ হাজার টিম রেজিস্ট্রেশন করেছিল।

জিও-মিডিয়াটেক গেমিং মাস্টার ২.০ ইভেন্টের জন্য রেজিস্ট্রেশন করবেন কীভাবে (How to register for Jio-MediaTek Gaming Master 2.0)

এই গেম ইভেন্টে রেজিস্ট্রেশন করার জন্য গেমারদের যেতে হবে http://play.jiogames.com ওয়েবসাইটে।
রেজিস্ট্রেশন শুরু হচ্ছে আজ অর্থাৎ ১২ নভেম্বর থেকে। খেলা চলবে ২৩ নভেম্বর থেকে ২ জানুয়ারি পর্যন্ত। জিও ছাড়াও অন্য যেকোনো নেটওয়ার্ক ব্যবহারকারীরাও এই ইভেন্টে অংশগ্রহণ করতে পারবেন। এই ইভেন্টে অংশগ্রহণের জন্য গেমারদের কোনওরকম টাকা দিতে হবে না।

জিওর নিজস্ব ডিভাইস এবং অন্য যেকোনো Andriod বা iOS ডিভাইস থেকে JioGames প্ল্যাটফর্মের মাধ্যমে এই ইভেন্টে অংশগ্রহণ করতে পারবেন গেমাররা। এতে প্রতিদিনই প্লে অ্যান্ড উইন সিরিজ থাকবে, যার মাধ্যমে রিওয়ার্ড জেতার সুযোগ পাবেন ইউজাররা। এছাড়া ‘ultimate championship’-র জন্য প্রফেশনাল বিজিএমআই টিমের সাথে খেলা যাবে।

জিও-মিডিয়াটেক গেমিং মাস্টার ২.০ ইভেন্টের সময়সূচি (Jio-MediaTek Gaming Master 2.0 event schedule)

এই ইভেন্টে চারটি কোয়ালিফাই রাউন্ড থাকবে। তার মধ্যে প্রথমটি হতে চলেছে ২৩ নভেম্বর, চলবে ২৭ নভেম্বর পর্যন্ত। এরপর দ্বিতীয় কোয়ালিফাই রাউন্ড শুরু হবে ৩০ নভেম্বর, চলবে ৪ ডিসেম্বর পর্যন্ত। তৃতীয় কোয়ালিফাই রাউন্ড শেষ হবে ১৮ ডিসেম্বর এবং ফাইনাল ম্যাচ শুরু হবে ২১ ডিসেম্বর। সংস্থার পক্ষ থেকে জানা গেছে, এই গেমিং ইভেন্টের প্রথম সেশন শেষ হয়েছিল চলতি বছরের মার্চ মাসে। সেখানে ৭০ দিনের টানটান লড়াইয়ের পর জিত হাসিল করে তিন লাখ টাকা জিতেছিল টিম ‘হেড হান্টার’।

এবার দ্বিতীয় সেশনের পালা। এখানে গেমিং মাস্টারের শিরোপা ছিনিয়ে নেবে কারা, তা দেখার জন্য আপনাকে অবশ্যই চোখ রাখতে হবে জিওগেমস, জিও ওয়াচ, জিওটিভি এইচডি স্পোর্টস চ্যানেল, ফেসবুক গেমিং কিংবা জিওগেমস ইউটিউব চ্যানেলে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।