Jio গ্রাহকদের জন্য বড় সুখবর, এই চারটি রিচার্জ প্ল্যানে পাবেন ২০ শতাংশ ক্যাশব্যাক

Jio-র প্রথম দৈনিক ২.৫ জিবি ডেটা প্রদানকারী ২৯৯৯ টাকার প্ল্যানে 20% JioMart Maha Cashback: কী কী সুবিধা পাবেন জেনে নিন

jio-offering-20-per-cent-jiomart-cashback-with-new-rs-2999-annual-plan-check-others-recharge-plan

দিনকয়েক আগেই দেশের শীর্ষস্থানীয় টেলিকম কোম্পানি রিলায়েন্স জিও (Reliance Jio) তাদের ২৯৯৯ টাকার একটি বার্ষিক প্রিপেইড প্ল্যান চালু করেছে, যাতে দৈনিক ২.৫ জিবি করে ডেটা পাওয়া যাবে। সাধারণত টেলিকম সংস্থাগুলি সাধারণত রিচার্জ প্ল্যানগুলির সাথে রোজ ১ জিবি, ১.৫ জিবি, ২ জিবি এবং ৩ জিবি ডেটা দিয়ে থাকে। কিন্তু সম্প্রতি চালু করা এই প্ল্যানটি দেশের তথা Jio-র প্রথম এবং একমাত্র প্রিপেইড প্ল্যান যা ইউজারদের ২.৫ জিবি ডেটা দেবে, তাও আবার ৩৬৫ দিনের বৈধতায়। আবার এই প্ল্যানটি JioMart Maha Cashback অফারের অধীনে এসেছে, যার ফলে এটি ২০ শতাংশ ডিসকাউন্টে রিচার্জ করা যাবে।

Jio-র ২,৯৯৯ টাকার প্ল্যান

জিও-র ২,৯৯৯ টাকার এই দীর্ঘমেয়াদী প্ল্যানটিতে ইউজাররা মোট ৯১২.৫ জিবি ডেটা ব্যবহারের সুযোগ পাবেন, সাথে থাকবে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০টি করে এসএমএস করার সুবিধা। এর সাথে মিলবে JioTV, JioCinema, JioSecurity এবং JioCloud সহ চারটি অ্যাপ্লিকেশনের ফ্রি সাবস্ক্রিপশন। তবে এখানেই শেষ নয়! নতুন প্ল্যানটিকে ‘20% JioMart Maha Cashback’ (২০% জিওমার্ট মহা ক্যাশব্যাক) অফারের অধীনে তালিকাভুক্ত করা হয়েছে। এর ফলে রিচার্জকারীরা ২০% ক্যাশব্যাক পেয়ে যাবেন, যা তারা আগামী রিচার্জের পাশাপাশি জিওমার্ট থেকে কেনাকাটার জন্য ব্যবহার করতে পারবেন।

উল্লেখ্য যে, জিও-র আরও বেশ কয়েকটি প্ল‌্যানের সাথে ক্যাশব্যাকের সুবিধা পাওয়া যায়। সংস্থাটি সবচেয়ে কমদামি যে প্ল্যানটিতে ক্যাশব্যাক অফার করে সেটির দাম ২৯৯ টাকা। এই প্ল্যানে ২৮ দিনের মেয়াদে দৈনিক ২ জিবি ডেটা, আনলিমিটেড কল, প্রতিদিন ১০০ টি এসএমএস সহ বিনামূল্যে Jio অ্যাপগুলি অ্যাক্সেস করার সুবিধা পাওয়া যায়।

ক্যাশব্যাক ক্যাটাগরির পরবর্তী প্ল্যানের দাম ৬৬৬ টাকা। এই মিড-রেঞ্জ প্ল্যানটিতে ৮৪ দিনের মেয়াদে দৈনিক ১.৫ জিবি ডেটা, আনলিমিটেড কল, প্রতিদিন ১০০ টি এসএমএস সহ বিনামূল্যে Jio অ্যাপগুলি অ্যাক্সেসের সুযোগ দেওয়া হয়েছে। এই তালিকার পরবর্তী প্ল্যানটির দাম ৭১৯ টাকা। এই প্ল্যানে জিও ৮৪ দিনের মেয়াদে Jio অ্যাপগুলি ব্যবহারের সুবিধার পাশাপাশি ২ জিবি দৈনিক ডেটা, আনলিমিটেড ভয়েস কল সহ রোজ ১০০ টি করে এসএমএস অফার করে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।