দিওয়ালি অফারের আরও একমাস মেয়াদ বাড়ালো রিলায়েন্স জিও

Reliance তাদের JioPhone এর উপর আনা দিওয়ালি অফার আরো একমাস বাড়িয়ে দিলো। এরফলে ইচ্ছুক গ্রাহকরা সারা নভেম্বর মাস জুড়ে ডিসকাউন্টে জিও ফোন কিনতে পারবেন। গতমাসে আনা এই দিওয়ালি অফারে গ্রাহকরা মাত্র ৬৯৯ টাকায় জিও ফোন কিনতে পারবে।

এই ফোনটির আসল দাম ১,৫০০ টাকা। কিন্তু অফারে ৮০১ টাকা ডিসকাউন্টে জিও তাদের গ্রাহককে জিও ফোন ৬৯৯ টাকায় অফার করছে। ডিসকাউন্ট ছাড়াও গ্রাহকরা ৬৯৩ টাকার ডেটা বেনিফিট পাবে। সেই অর্থে দেখতে গেলে আপনি প্রায় বিনামূল্যেই জিও ফোন কিনতে পারছেন।

এই প্রসঙ্গে জিও একটি বিবৃতি বলেছে, ” দিওয়ালি অফারে গত তিন সপ্তাহ ধরে জিও ফোন কেনার জন্য মানুষের প্রতিক্রিয়া দেখার মতো ছিল, সেকারণে আমরা এই অফারটি ১ মাস বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছি। যে সমস্ত ফিচার ফোন ব্যবহারকারীরা দিওয়ালি অফারে জিও মুভমেন্টে অংশ নিতে পারেননি তারা এই নভেম্বর মাসে জিও ডিজিটাল লাইনের সাথে যুক্ত হতে পারেন। ”

জিও ফোন স্পেসিফিকেশন :

জিও ফোনে ২.৪ ইঞ্চি ডিসপ্লে আছে। আবার এতে আছে ১.২ গিগাহার্টজ ডুয়েল কোর প্রসেসর, ৫১২ এমবি র‍্যাম ও ৪ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো যায়। এই ফোনটি KaiOS অপারেটিং সিস্টেমে চলে। জিও ফোনের বিশেষ বৈশিষ্ট্য হল এতে ফেসবুক, গুগল ম্যাপ, হোয়াটসঅ্যাপ এবং ইউটিউব প্রিলোড রয়েছে। ফোনটি গুগল অ্যাসিস্ট্যান্ট সহ লঞ্চ হয়েছে। এতে ২,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে।

ফোন, টিভি, ক্যামেরা, ল্যাপটপ ও অন্যান্য সমস্ত ধরণের প্রোডাক্ট কিনতে এখানে – ক্লিক করুন

সমস্ত খবরের আপডেট পেতে এখানে লাইক দিন!