রিলায়েন্স জিও আনলো পোস্টপেড প্লাস প্ল্যান, ৩৯৯ টাকায় কল, ডেটা ছাড়াও অনেক সুবিধা

jio-postpaid-plus-new-plans-starting-from-rs-399-with-free-netflix-disney-plus-hotstar

গতবছর রিলায়েন্স জিও তাদের বার্ষিক সাধারণ সভায় জানিয়েছিল যে তারা পোস্টপেড গ্রাহকদের জন্য বিশেষ প্ল্যান নিয়ে আসবে। আজ কোম্পানি পোস্টপেড গ্রাহকদের জন্য JioPostpaid Plus পরিষেবা নিয়ে এল। এই পরিষেবায় জিও বিশ্বের সমস্ত পোস্টপেড টেলিকম সার্ভিস প্রদানকারী সংস্থার চেয়ে সেরা সুবিধা দিচ্ছে। কারণ জিও পোস্টপেড প্লাস কম দামে, ইন্টারন্যাশনাল কলিং, রোমিং বেনিফিট, ওটিটি প্ল্যাটফর্ম অ্যাক্সেস দিচ্ছে। JioPostpaid Plus পরিষেবায় পাঁচটি প্ল্যান আছে – ৩৯৯ টাকা, ৫৯৯ টাকা, ৭৯৯ টাকা, ৯৯৯ টাকা এবং ১,৪৯৯ টাকা। আসুন এই পোস্টপেড প্ল্যানগুলির বেনিফিট জেনে নিই।

জিও পোস্টপেড প্লাস ৩৯৯ টাকার প্ল্যান

৩৯৯ টাকার এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কল ও এসএমএস এর সুবিধা দেওয়া হবে। এরসাথে ৭৫ জিবি ডেটা পাওয়া যাবে। সাথে ২০০ জিবি পর্যন্ত ডেটা রোলওভারের (পরের মাসে ব্যবহার করা যাবে) সুবিধা উপলব্ধ। এখানে জিও অ্যাপ ছাড়াও বিনামূল্যে Netflix, Amazon Prime এবং Disney+ Hotstar VIP এর সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

জিও পোস্টপেড প্লাস ৫৯৯ টাকার প্ল্যান

এই প্ল্যানে মাসে ১০০ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কল, এসএমএস, ২০০ জিবি ডেটা রোলওভারের সুবিধা পাওয়া যাবে। সাথে ফ্যামিলির প্ল্যানে একটি সিম কার্ড দেওয়া হবে। এখানেও জিওর বিভিন্ন অ্যাপের সাবস্ক্রিপশন ছাড়াও Netflix, Amazon Prime এবং Disney+ Hotstar VIP এর অ্যাক্সেস পাওয়া যাবে।

জিও পোস্টপেড প্লাস ৭৯৯ টাকার প্ল্যান

এই পোস্টপেড প্ল্যানে মাসে ১৫০ জিবি ডেটা দেওয়া হবে। আবার ২০০ জিবি ডেটা রোলওভারের সুবিধা উপলব্ধ। সাথে আনলিমিটেড ভয়েস ও এসএমএস বেনিফিট ও পাওয়া যাবে। আবার ফ্যামিলি প্ল্যানে দুটি সিম কার্ড অতিরিক্ত পাওয়া যাবে। এই প্ল্যানেও Netflix, Amazon Prime, Disney+ Hotstar VIP ও সমস্ত জিও অ্যাপের সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

জিও পোস্টপেড প্লাস ৯৯৯ টাকার প্ল্যান

এই প্ল্যানে মাসে ২০০ জিবি ডেটা মিলবে। এখানে ৫০০ জিবি ডেটা রোলওভারের সুবিধা পাওয়া যাবে। আবার আনলিমিটেড ভয়েস ও এসএমএস এর সুবিধাও আছে। এখানে Netflix, Amazon Prime, Disney+ Hotstar VIP ও সমস্ত জিও অ্যাপের সাবস্ক্রিপশন উপলব্ধ। আবার ফ্যামিলি প্ল্যানে তিনটি সিম কার্ড অতিরিক্ত পাওয়া যাবে।

জিও পোস্টপেড প্লাস ১,৪৯৯ টাকার প্ল্যান

এই প্ল্যানে মাসে ৩০০ জিবি ডেটা পাওয়া যাবে। সাথে ৫০০ জিবি ডেটা রোলওভারের সুবিধা আছে। এখানে সারা ভারতে আনলিমিটেড কল এবং মার্কিন যুক্তরাষ্ট্র ও সংযুক্ত আরব আমিরশাহীতেও আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাওয়া যাবে। সাথে Netflix, Amazon Prime Disney+ Hotstar VIP এবং জিওর সমস্ত অ্যাপ, যেমন JioTV, JioCinema এর অ্যাক্সেস পাওয়া যাবে।

কিভাবে পাবেন JioPostpaid Plus কানেকশন

আপনি বাড়ি বসেই জিও পোস্টপেড প্লাস কানেকশন পেতে পারেন। এর জন্য জিওর বর্তমান পোস্টপেড গ্রাহক বা অন্যান্য নেটওয়ার্কের গ্রাহকদের ৮৮৫০১৮৮৫০১ নম্বরে হোয়াটসঅ্যাপে ‘HI’  লিখে পাঠাতে হবে। এরপর জিও আপনার বাড়ি সিম কার্ড পৌঁছে দেবে। আবার আপনি যদি ফ্যামিলি প্ল্যান নেন, তাহলেও সমস্ত সিম বাড়ি পৌঁছে দেওয়া হবে। এছাড়াও জিওর প্রিপেড গ্রাহকরা ১৮০০ ৮৮৯৯৮৮৯৯ নম্বরে কল করে এই কানেকশন নিতে পারবেন।