Reliance Jio-র দুর্দান্ত অফার, এই গ্রাহকরা বিনামূল্যে পাবে 98 টাকার রিচার্জ

jio-prime-complimentary-benefits-covid-relief-launches-free-recharge-stv-98

ভারতের করোনা পরিস্থিতি বিচার করে, বিগত কয়েক সপ্তাহে একাধিক নতুন অফার বা সুবিধা চালু করেছে Reliance Jio; তবে সেগুলির বেশির ভাগই এসেছে সংস্থার Jio Phone ইউজারদের জন্য। তবে কী সাধারণ Jio সিম ইউজারদের জন্য এটি কোনো সুবিধা আনেনি? অবশ্যই এনেছে, তবে সেই সুবিধা সম্পর্কে ততটাও হইচই হয়নি। আসলে, দেশের শীর্ষস্থানীয় টেলিকম অপারেটরটি কার্যত চুপচাপভাবে গত সপ্তাহে একটি নতুন অফার চালু করেছে, যেখানে তারা নির্বাচিত Jio গ্রাহকদের কমপ্লিমেন্টরি বা প্রশংসামূলক রিচার্জের সুবিধা দিচ্ছে। তবে যারা গত এপ্রিলে বা তারও আগে সিম অ্যাকাউন্টের মেয়াদ উত্তীর্ণ হওয়ার সত্ত্বেও রিচার্জ করতে সক্ষম হননি, কেবল তারাই এই প্রশংসামূলক রিচার্জটি উপভোগ করতে পারবেন। অন্যদিকে এই অফারের মাধ্যমে Jio নিজের Prime সাবস্ক্রাইবারদের চিহ্নিত করবে বলে মনে হচ্ছে।

কমপ্লিমেন্টরি রিচার্জ হিসেবে ঠিক কী সুবিধা দিচ্ছে Jio?

যারা উল্লিখিত সময়ের (৩০শে এপ্রিল পর্যন্ত) মধ্যে রিচার্জ করেননি, তাদের এখন অফারের অংশ হিসেবে Prime STV 98-র বেনিফিট সরবরাহ করছে মুকেশ আম্বানির মালিকানাধীন টেলিকম কোম্পানিটি। গত ২২শে মে থেকে ‘Jio Prime complimentary benefits – COVID Relief’ নামক এই অফারটি চালু হয়েছে, যার সুবিধা নিতে Jio-র প্রাইম গ্রাহকদের ৯৮ টাকা বা তারও বেশি অ্যামাউন্টের প্রাইম রিচার্জ করতে হবে।

জানিয়ে রাখি, Jio-র অন্যান্য টপ-আপ, ডেটা বুস্টার প্যাক, আইএসডি প্যাক, আইআর প্যাক এবং ইন-ফ্লাইট প্যাকগুলিতে Prime STV 98-এর সুবিধা পাওয়া যাবে না। ফলত প্রাইম কাস্টমারদের রিচার্জের সময় এই বিষয়টি মাথায় রাখতে হবে।

Prime STV 98-এর বেনিফিট কী?

Jio-র এই স্পেশাল ট্যারিফ ভাউচারটি মূলত দৈনিক ১.৫ জিবি হাই স্পিড ডেটা এবং আনলিমিটেড ভয়েস কলিং সরবরাহ করে। ডেটা লিমিট শেষ হয়ে গেলে ৬৪ কেবিপিএস ইন্টারনেট স্পিড পাওয়া যায়। এর বৈধতা ১৪ দিন অর্থাৎ দু সপ্তাহ।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.