Jio গ্রাহকদের জন্য সেরা প্ল্যান বেছে দিল খোদ কোম্পানি, আপনি রিচার্জ করছেন তো?

Reliance Jio সম্প্রতি গ্রাহকদের সঠিক রিচার্জ বেছে নেওয়ার জন্য একটি টুইট করেছে

jio-rs-666-prepaid-plan-benefits-more-than-239-recharge-plans-tweet

চর্চার কেন্দ্রে থাকা যেন Reliance Jio-র অন্যতম একটি স্বভাবে পরিণত হয়েছে! মাত্র কয়েকদিন আগেই সংস্থাটি ইউজারদের জন্য ‘হ্যাপি নিউ ইয়ার’ অফার নিয়ে এসেছিল, যাতে এক্সট্রা ভ্যালিডিটি মিলছিল। তবে এখন শীর্ষস্থানীয় টেলিকম সংস্থাটি সম্প্রতি গ্রাহকদের সঠিক রিচার্জ বেছে নেওয়ার জন্য একটি টুইট করেছে। আজ্ঞে হ্যাঁ! এমনিতে আমরা রোজকার প্রতিবেদনে বিভিন্ন রিচার্জ প্ল্যানের সুবিধা অসুবিধার কথা তুলে ধরি। কিন্তু গতকাল Jio (জিও) নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে গ্রাহকদের রিচার্জ প্ল্যান সম্পর্কে বিবেচনা করার বিষয়টি সহজ করে দিয়েছে।

Jio-র ৬৬৬ টাকার প্রিপেইড প্ল্যান হবে অধিক লাভজনক

উক্ত টুইটে, জিও তার ৬৬৬ টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যানটির ওপর বেশি জোর দিয়েছে। এক্ষেত্রে সংস্থাটি বলেছে যে এই প্ল্যানটি ২৮ দিনের বৈধতা অফারকারী ২৩৯ টাকার প্ল্যানের কতটা ভাল এবং এগুলির অফার কিরূপ। সেক্ষেত্রে আপনি যদি এই দুটি প্ল্যানের পার্থক্য সম্পর্কে অবগত না হন, তাহলে এগুলি সম্পর্কে জানতে পুরোটা পড়ুন।

Jio-র ৬৬৬ টাকার প্ল্যান: এটির বৈধতা ৮৪ দিন। সুবিধার কথা বললে এতে প্রতিদিন ১.৫ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং রোজ ১০০টি করে এসএমএস পাওয়া যায়। সাথে থাকে জিও অ্যাপের সাবস্ক্রিপশন।

Jio-র ২৩৯ টাকার প্ল্যান: এই প্ল্যানটি ২৮ দিনের বৈধতা অফার করে। এতেও প্রতিদিন প্রতিদিন ১.৫ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং রোজ ১০০টি করে এসএমএসসহ জিও অ্যাপের সাবস্ক্রিপশন পাওয়া যায়।

Jio-র দুটি প্ল্যানের পার্থক্য কী

উপরের দুটি অনুচ্ছেদ পরেই নিশ্চয় বুঝতে পেরেছেন যে প্ল্যানদুটির মধ্যে মূল পার্থক্য শুধুমাত্র দামের। এক্ষেত্রে যদি ২৩৯ টাকার প্ল্যানটি তিনবার রিচার্জ করা হয়, তাহলে কোনো গ্রাহকের দাম ৭১৭ টাকা ব্যয় করতে হবে। কিন্তু ত্রৈমাসিক প্ল্যানটির দাম ৬৬৬ টাকা। ফলত এটি রিচার্জ করলে আপনারা ৫১ টাকা সাশ্রয় করতে পারবেন। তাই কোনটি রিচার্জ করবেন, সেই সিদ্ধান্ত থাকল আপনাদের ওপরেই…

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.