জিও vs ভোডাফোন vs এয়ারটেল: 2 জিবি ডেটার সাথে 150 টাকার কমে বেস্ট প্ল্যান

রিলায়েন্স জিও ভারতীয় টেলিকম মার্কেটে প্রবেশ করেছে প্রায় তিন বছর হয়ে গেলো। এই তিন বছরে, জিও তার আক্রমনাত্মক ব্যাবসায়িক কৌশল এবং দুর্দান্ত প্ল্যানগুলির জন্য একটা বড়ো পরিমান গ্রাহক সংখ্যা ধরতে সফল হয়েছে। জিও আসার পর থেকে ভোডাফোন ও এয়ারটেলের মতো কোম্পানি তাদের প্ল্যানে বদল আনতে বাধ্য হয়েছে।

এখন সমস্ত কোম্পানির কাছে এমন কিছু প্ল্যান আছে যা গ্রাহককে কম টাকায় বেশি সুবিধা প্রদান করে। তো আসুন জেনে নেই 150 টাকার কমে টেলিকম কোম্পানিগুলোর কাছে কি কি প্ল্যান আছে যা 2 জিবি ডেটা ও আরো অনেক কিছু অফার করে।

এয়ারটেল 97 টাকার প্ল্যান:

এয়ারটেলের এই নতুন প্ল্যানের মূল্য 97 টাকা। এর আগেও এয়ারটেল 97 টাকার একটি প্ল্যান এনেছিল। যেখানে 1.5 জিবি ডেটা ও 350 মিনিট ভয়েস কলের জন্য পাওয়া যেত। যদিও পরে এই প্ল্যান বন্ধ করে দেওয়া হয়। এখন 97 টাকায় আনলিমিটেড কলের সাথে 2GB ডেটা দেওয়া হবে। সাথে দেওয়া হবে প্রতিদিন 100 টি করে এসএমএস । এয়ারটেলের নতুন প্ল্যানের বৈধতা 14 দিন।

এয়ারটেল 129 টাকার প্ল্যান:

এই প্ল্যানের ভ্যালিডিটি 28 দিন। এই প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড লোকাল ও এসটিডি কল করতে পারবে। এছাড়াও 2 জিবি ডেটা ও প্রতিদিন 100 এসএমএস পাবে। তবে এই প্ল্যানের আরেকটি আকর্ষণীয় দিক অবশ্যই বিনামূল্যে Airtel TV এবং Wynk Music সাবস্ক্রিপশন।

ভোডাফোন 129 টাকার প্ল্যান:

ভোডাফোনের এই প্ল্যানের বৈধতা 28 দিন। 129 টাকা রিচার্জে গ্রাহকরা ফ্রি ন্যাশনাল রোমিংয়ের সাথে আনলিমিটেড কল করা সুযোগ পাবে। আপনাদের জানিয়ে রাখি এই প্ল্যানে কোনো FUP লিমিট নেই। অর্থাৎ দিন বা সাপ্তাহিক কোনো লিমিট রাখা হয়নি এই প্ল্যানে।সাথে গ্রাহকরা 100 টি এসএমএস পাবে। এছাড়াও দেওয়া হবে 1.5 জিবি ডেটা। এই ডেটাটি 28 দিন ধরে ব্যবহার করা যাবে।

ভোডাফোনের 139 টাকার প্ল্যান:

এখনও এই প্ল্যানের বৈধতা রাখা হয়েছে 28 দিন। এখানে আনলিমিটেড কলের সাথে 300 লোকাল ও ন্যাশনাল এসএমএস দেওয়া হবে। এছাড়াও 3 জিবি 2G/3G/4G ডেটা দেওয়া হবে।

জিও 98 টাকার প্ল্যান:

এই প্ল্যানের বৈধতা 28 দিন। এখানে আনলিমিটেড ভয়েস কলের সাথে 2 জিবি ইন্টারনেট ডেটা পাওয়া যায় । এছাড়াও 300 টি এসএমএস দেওয়া হয়।

পড়ুন : ১০০ টাকার কমে জিওর এই প্ল্যানগুলোতে পাবেন ডেটা ও আনলিমিটেড কল

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা Whatsapp গ্রুপে যুক্ত হোন আর সাবস্ক্রাইব করুন YouTube.