রোজ ৩ জিবি ডেটা সহ অনেক কিছু, Jio, Airtel, Vi এর সবচেয়ে সাশ্রয়ী প্ল্যানগুলি দেখে নিন

Reliance Jio, Bharti Airtel, ও VI-এর রোজ ৩ জিবি ডেটা প্ল্যান দেখে নিন

jio-vs-airtel-vs-vi-3gb-data-plan-comparison-get-unlimited-calling-disney-plus-hotstar-subscription

বর্তমান জীবনের অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠেছে ইন্টারনেট বা ডেটা কানেকশন। বছর পাঁচেক আগে, যারা মাসে ১ জিবি ডেটা শেষ করতে পারতেন না, সে সমস্ত ইউজারদেরও এখন রোজ ২ জিবি ডেটা অকুলান পড়ছে! গ্রাহকদের প্রয়োজন অনুভব করে প্রতিটি টেলিকম কোম্পানিই এখন রোজ ৩ জিবি ডেটা প্ল্যান নিয়ে এসেছে, যেখানে কলিং বা অন্যান্য বেনিফিট থাকবে। আজ আমরা এই প্রতিবেদনে Reliance Jio (রিলায়েন্স জিও), Bharti Airtel (ভারতী এয়ারটেল) ও VI (ভিআই)-এর উল্লেখিত সুবিধা সহ আসা সবচেয়ে সাশ্রয়ী প্রিপেইড প্ল্যানগুলির বিষয়ে আপনাদেরকে জানাবো।

Jio-এর ৩৪৯ টাকার প্ল্যান

ভারতের শীর্ষস্থানীয় টেলিকম অপারেটর রিলায়েন্স জিও-র ৩৪৯ টাকার প্রিপেইড প্ল্যানের মেয়াদ ২৮ দিন। এই প্ল্যানে প্রতিদিন ৩ জিবি ডেটা, আনলিমিটেড কলিং সুবিধা এবং রোজ ১০০টি এসএমএস পাওয়া যায়। উপরন্তু এটি রিচার্জ করলে মেলে সমস্ত জিও অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন।

Airtel-এর ৩৯৮ টাকার প্ল্যান

এয়ারটেলের এই প্ল্যানে ৩ জিবি ডেটা, আনলিমিটেড কলিং এবং রোজ ১০০টি এসএমএস পাওয়া যায়। এছাড়াও এটির সাথে এয়ারটেল এক্সস্ট্রিম প্রিমিয়াম, উইঙ্ক মিউজিক এবং শ একাডেমির সাবস্ক্রিপশন দেওয়া হয়। শুধু তাই নয়, এই প্ল্যানে গ্রাহকরা বিনামূল্যে হ্যালোটিউন এবং FASTag লেনদেনের জন্য ১৫০ টাকা ক্যাশব্যাকের সুবিধা পাবেন।

Vi-র ৫০১ টাকার প্ল্যান

৫০০ টাকার প্রায় সমমূল্যের এই ভিআই প্ল্যানটি ২৮ দিনের মেয়াদসহ আসে। সুবিধার কথা বললে এতে দৈনিক ৩ জিবি ডেটা, অতিরিক্ত ১৬ জিবি ডেটা, রাত ১২টা থেকে সকাল ৬টা পর্যন্ত আনলিমিটেড কলিং, উইকএন্ড ডেটা রোলওভার এবং এসএমএসের সুবিধা পাওয়া যাবে। একইসাথে মিলবে ডিজনি+হটস্টারের এক বছরের সাবস্ক্রিপশন।

Airtel-এর ৪৯৯ টাকার প্ল্যান

৪৯৯ টাকার এয়ারটেল প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন ৩ জিবি ডেটা এবং ১০০টি এসএমএসের বেনিফিট পাওয়া যায়। এছাড়া অতিরিক্ত বেনিফিট হিসেবে ডিজনি+হটস্টার, অ্যামাজন প্রাইম ভিডিও মোবাইল এডিশন, উইঙ্ক মিউজিক এর সাবস্ক্রিপশন মেলে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.