Jio vs Airtel vs Vi: ডেটা ও কলিংয়ের জন্য ১০০ টাকার কমের রিচার্জ প্ল্যানগুলি দেখে নিন

এখানে আমরা Airtel, Vi, এবং Reliance Jio-র ১০০ টাকার কমে উপলব্ধ প্ল্যানগুলির বিষয়ে আপনাদেরকে জানাবো

jio-vs-airtel-vs-vi-recharge-plan-under-rs-100-for-data-calling

ভারতের শীর্ষস্থানীয় নেটওয়ার্ক সরবরাহকারী সংস্থা Reliance Jio, Airtel এবং Vodafone Idea (Vi), গ্রাহককে আকর্ষণ করতে নিত্যনতুন প্ল্যান নিয়ে হাজির হচ্ছে। এগুলি ডেটা বেনিফিট, আনলিমিটেড কলিং সহ আরও অন্যান্য সুবিধা দিয়ে থাকে। তবে এই প্ল্যানগুলির দাম শুরু হয় প্রায় ২০০ টাকা থেকে। কিন্তু করোনার কারণে মানুষের আয় যেহেতু কমেছে, তাই অনেকেই এখন সস্তা প্ল্যানের খোঁজ করছে‌। সেইকারণে আজ আমরা এই প্রতিবেদনে ভারতের উল্লেখযোগ্য তিনটি টেলিকম অপারেটর – Airtel, Vi, এবং Reliance Jio-র ১০০ টাকার কমে উপলব্ধ প্ল্যানগুলির বিষয়ে আপনাদেরকে জানাবো।

Reliance Jio-র ৯৮ টাকার প্ল্যান

রিলায়েন্স জিও-র ৯৮ টাকার প্ল্যানের মেয়াদ ১৪ দিন এবং প্রতিদিন ১.৫ জিবি ডেটা, ও সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাওয়া যায়। অর্থাৎ, এই প্ল্যানে মোট ২১ জিবি ডেটা পাওয়া যাবে। হাই স্পিড ডেটা লিমিট শেষ হয়ে যাওয়ার পরে ইন্টারনেট স্পিড ৬৪ কেবিপিএস-এ নেমে আসবে। অন্যান্য সুবিধার কথা বলতে গেলে, এই প্ল্যানে JioTV, JioCinema, JioNews, JioSecurity এবং JioCloud-এর বিনামূল্যে অ্যাক্সেস মিলবে।

Vodafone Idea-র ৯৯ টাকার প্ল্যান

ভোডাফোন আইডিয়ার ৯৯ টাকার প্ল্যানের মেয়াদ ১৮ দিন। এই প্ল্যানে মোট ২০০ এমবি ডেটা, এবং সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাওয়া যায়।

Vodafone Idea-র ৯৫ টাকার প্ল্যান

ভোডাফোন আইডিয়ার ৯৫ টাকার প্ল্যানের মেয়াদ ২৮ দিন। এই প্ল্যানে মোট ২০০ এমবি ডেটা, এবং সমস্ত নেটওয়ার্কে কল করার জন্য ৭৪ টাকা টকটাইম পাওয়া যাবে।

Vodafone Idea-র ৭৯ টাকার প্ল্যান

ভোডাফোন আইডিয়ার ৭৯ টাকার প্ল্যানের মেয়াদ ২৮ দিন। এই প্ল্যানে মোট ২০০ এমবি ডেটা, এবং সমস্ত নেটওয়ার্কে কল করার জন্য ৬৪ টাকা টকটাইম অফার করা হয়।

Airtel-এর ১৯ টাকার প্ল্যান

এয়ারটেলের ১৯ টাকার প্ল্যানটির মেয়াদ ২ দিন। এই প্ল্যানে মোট ২০০ এমবি ডেটা, এবং সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাওয়া যায়।

Airtel-এর ৭৮ টাকার প্ল্যান

এয়ারটেলের ৭৮ টাকার ডেটা প্ল্যানে মোট ৫ জিবি ইন্টারনেট ডেটা পাওয়া যায়। এই প্ল্যানের মেয়াদ আপনার বিদ্যমান প্ল্যানের মেয়াদের সমান। অন্যান্য বেনিফিটের ক্ষেত্রে, এই প্ল্যানে Wynk Music Premium-এর ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যায়।

Airtel-এর ৭৯ টাকার প্ল্যান

এয়ারটেলের ৭৯ টাকার প্ল্যানের মেয়াদ ২৮ দিন। এই প্ল্যানে মোট ২০০ এমবি ডেটা, এবং সমস্ত নেটওয়ার্কে কল করার জন্য ৬৪ টাকা টকটাইম দেওয়া হয়েছে।

Airtel-এর ৮৯ টাকার প্ল্যান

এয়ারটেলের ৮৯ টাকার প্ল্যানে মোট ৬ জিবি ডেটা দেওয়া হয়েছে। এই প্ল্যানের মেয়াদ আপনার বিদ্যমান প্ল্যানের সমান। অন্যান্য বেনিফিটের ক্ষেত্রে, এই প্ল্যানটি Amazon Prime Video Mobile Edition, Free Hello Tunes এবং Wynk Music-এর ফ্রি সাবস্ক্রিপশন অফার করে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।