দেশজুড়ে বিপর্যস্ত জিও ফাইবার পরিষেবা, দ্রুত সমাধানের চেষ্টা করছে জিও

দেশজুড়ে বিপর্যস্ত JioFiber পরিষেবা। দেশের বিভিন্ন প্রান্তের মানুষ অভিযোগ করেছেন তারা ইন্টারনেট পরিষেবা পাচ্ছেন না। আজ বিকেল ৩:৩০ মিনিট থেকে জিওফাইবারে সমস্যা দেখা দেয়। যদিও জিও এখনও পর্যন্ত এই সমস্যা সমাধান করতে পারেনি। বহু মানুষ টুইটারে JioCare কে এই সমস্যার কথা জানায়।

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

Down Detector এর ম্যাপ থেকে পাওয়া রিপোর্ট অনুযায়ী, বিকাল ৪ টা থেকে ৫ টা পর্যন্ত বেশিমাত্রায় গ্রাহকরা সমস্যায় পড়ে। দিল্লি, জয়পুর, কলকাতা, আহমেদাবাদ, মুম্বই, হায়দরাবাদ এবং বেঙ্গালুরু সহ বড় বড় শহর থেকে সমস্যার কথা জানানো হয়েছে।

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

গ্রাহকদের অভিযোগ তারা জিও রাউটারে লাল আলো জ্বলতে নিভতে দেখছেন এবং জিও কাস্টমার কেয়ার ও ফোন ধরছেনা। এইসময় তারা কোনো ইন্টারনেট পরিষেবা পাচ্ছেনা। অনেকে অভিযোগ করেছেন তারা ৫ ঘন্টার বেশি সমস্যায় আছেন।

জিও তাদের সমস্যার কথা টুইটারে স্বীকার করে নিয়েছে। এবং গ্রাহকদের কাছে অনুরোধ করেছে ধৈর্য্য ধরার। পরবর্তীতে জিও-র তরফ থেকে গ্রাহকদের বলা হয়েছে,’আমরা আপনার এলাকায় ডাটা পরিষেবা সংক্রান্ত সমস্যার সম্মুখীন হয়েছি। আমাদের ইঞ্জিনিয়াররা এই সমস্যা সমাধানের জন্য অক্লান্ত পরিশ্রম করছে। ধৈর্য্য ধরার জন্য আপনাদেরকে ধন্যবাদ।’

আমাদেরকে ফলো করুন ইনস্টাগ্রামে