JioFiber আনলো তিন মাসের পোস্টপেইড ব্রডব্যান্ড প্ল্যান, পাবেন প্রতি সেকেন্ডে ১ জিবি পর্যন্ত স্পিড

jiofiber-launches-7-postpaid-broadband-plan-with-three-months-quarterly-validity-up-to-1gbps-speed

চলতি বছরের জুন মাসে JioFiber তাদের গ্রাহকদের জন্য অর্ধবার্ষিক (semi-annual) এবং বার্ষিক (annual) পোস্টপেইড প্ল্যান লঞ্চ করেছিল, যাদের দাম শুরু হয়েছিল ২,৩৯৪ থেকে। তবে এতদিন গ্রাহকদের পক্ষে ৬ মাসের কম সময়ের কোনো পোস্টপেইড প্ল্যান বেছে নেওয়ার সুযোগ ছিল না। তবে গ্রাহকদের সমস্যার কথা বুঝে আজ JioFiber সাতটি ত্রৈমাসিক (quarterly) পোস্টপেইড ব্রডব্যান্ড প্ল্যান চালু করেছে। ফলে এখন থেকে গ্রাহকরা তিন মাসের জন্য জিওফাইবার প্ল্যান সাবস্ক্রাইব করতে এবং পরে বিল মেটাতে পারবেন। আজ থেকেই JioFiber-এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে প্ল্যানগুলি বুক করা যাবে। চলুন এই নতুন সাতটি পোস্টপেইড প্ল্যানের সুবিধা জেনে নেওয়া যাক।

JioFiber-এর নতুন ত্রৈমাসিক পোস্টপেইড প্ল্যান

১. জিও ফাইবার ১০০ এমবিপিএস স্পিডের প্ল্যান: ২,০৯৭ টাকা মূল্যের এই জিও ফাইবার পোস্টপেইড প্ল্যান ১০০ এমবিপিএস স্পিড সহ আনলিমিটেড ডেটা এবং আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা দেয়। তবে এতে কোনো স্ট্রিমিং অফার মেলে না।

২. জিও ফাইবার ১৫০ এমবিপিএস স্পিডের প্ল্যান: ১৫০ এমবিপিএস স্পিডযুক্ত প্ল্যানটি বেছে নিতে হলে আগ্রহীদের ২,৯৯৭ টাকা ব্যয় করতে হবে। অন্যান্য সুবিধা হিসেবে মিলবে ফ্রি ভয়েস কল এবং অ্যামাজন প্রাইম ভিডিও, জি৫, ভুট, হইচই, জিও সাভন ইত্যাদি স্ট্রিমিং পরিষেবার অ্যাক্সেস।

৩. জিও ফাইবার ৩০০ এমবিপিএস স্পিডের প্ল্যান: এই প্ল্যানের দাম ৪,৪৯৭ টাকা, এখানে ৩০০ এমবিপিএস স্পিড সহ আনলিমিটেড ডেটা ও আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা পাওয়া যায়। সাথে মিলবে নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম এবং ডিজনি+ হটস্টারসহ ১৫টি ওটিটি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন।

৪. জিও ফাইবার ৫০০ এমবিপিএস স্পিডের প্ল্যান: এই প্ল্যানটিও আনলিমিটেড ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং ১৫টি ওটিটি প্ল্যাটফর্মের ফ্রি সাবস্ক্রিপশন সরবরাহ করে। এই পোস্টপেইড প্ল্যানটির দাম ৭,৪৯৭ টাকা।

৫. জিও ফাইবার ১ জিবিপিএস স্পিডের প্ল্যান: এই আনলিমিটেড (ভয়েস এবং ডেটা) ত্রৈমাসিক পোস্টপেইড প্ল্যানের মূল্য ১১,৯৯৭ টাকা। এতেও সাধারণ সুবিধার পাশাপাশি ১৫টি ওটিটি প্ল্যাটফর্মের অ্যাক্সেস পাওয়া যায়।

৬. জিও ফাইবার ১ জিবিপিএস স্পিডের দ্বিতীয় প্ল্যান: এই প্ল্যানটিও ১১,৯৯৭ টাকা মূল্যের প্ল্যানটির মত ১ জিবিপিএস ইন্টারনেট স্পিড দেয়। তবে এটিতে মেলে মোট ৬,৬০০ জিবি ডেটা। এছাড়া ২৫,৪৯৭ টাকা মূল্যের এই প্ল্যানটি বিভিন্ন ওটিটি স্ট্রিমিং প্ল্যাটফর্মের অ্যাক্সেস দেয়।

উল্লেখ্য, এই ছয়টি প্ল্যান ছাড়াও জিও ফাইবার আরো একটি ত্রৈমাসিক পোস্টপেইড প্ল্যান লঞ্চ করেছে, যার দাম সবচেয়ে কম। সংস্থার ওয়েবসাইট অনুযায়ী, এই প্ল্যানের মূল্য মাত্র ১,১৯৭ টাকা, যা ৩০ এমবিপিএস স্পিড সহ আনলিমিটেড ডেটা এবং ভয়েস কলের সুবিধা অফার করে। এতে কোনো অতিরিক্ত বেনিফিট পাওয়া যায়না।

JioFiber নিশ্চিত করেছে যে, উল্লিখিত সমস্ত প্ল্যানের সাথেই কোনো অতিরিক্ত খরচ ছাড়া 4K সেট-টপ বক্স মিলবে। তবে এই ডিভাইসের জন্য এককালীন অর্থ (ফেরতযোগ্য) এবং ১,০০০ টাকা ইনস্টলেশন চার্জ লাগবে, যা ৩০ দিনের ট্রায়াল পিরিয়ড শেষ হলে গ্রাহকদের রিফান্ড করা হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.