জিওফাইবারের সাথে লকডাউনের আনন্দ নিন, ১৯৯ টাকায় মিলবে ১০২৪ জিবি ডেটা

গত ডিসেম্বরে রিলায়েন্স জিও, Reliance JioFiber এর সাথে ব্যবসায়িকভাবে ব্রডব্যান্ড মার্কেটে পা রেখেছিল। তবে JioFiber ব্রডব্যান্ড পরিষেবা নিয়ে মানুষের যে আগ্রহ তৈরী হয়েছিল, তা পূরণ করতে ব্যর্থ কোম্পানি। কারণ এর প্ল্যানের দাম ও স্পিড গ্রাহকদের মনের মত হয়নি। জিওফাইবারের মাসিক প্ল্যান ৬৯৯ টাকা থেকে ৮,৪৯৯ টাকায় শেষ হয়েছে। এতে গ্রাহকরা ১০০ এমবিপিএস থেকে ১ জিবিপিএস পর্যন্ত স্পিড পেয়ে থাকে। এদিকে কোম্পানি কিছু অ্যাড অন প্ল্যান ও এনেছে।

রিলায়েন্স জিও এই প্ল্যানকে নন স্ট্যান্ডঅ্যালন প্ল্যান হিসাবে বাজারে এনেছে। এই প্ল্যানগুলো কোনো বর্তমান প্ল্যানের সাথে ব্যবহার করা যাবে। লকডাউনের কারণে সবাই এখন বাড়ি থেকে কাজ করছে। আর সেকারণে এই প্ল্যানগুলো অনেক কাজে আসবে। কারণ এখন মানুষের বেশি ডেটা প্রয়োজন হচ্ছে। তাই সাধারণ প্ল্যানের সাথে আরও ডেটা যুক্ত হলে কাজে অসুবিধা হয়না।

আমরা কথা বলছি রিলায়েন্স জিওফাইবারের ১৯৯ টাকার অ্যাড অন প্ল্যান সম্পর্কে। এই প্ল্যানের ভ্যালিডিটি ৭ দিন। এখানে কোম্পানি ১,০২৪ জিবি ডেটা অফার করে। এই প্ল্যান সমস্ত জিও ফাইবারের মাসিক প্ল্যানের সাথে ব্যবহার করা যাবে।

এই অ্যাড অন প্ল্যানের আরও একটি বিশেষ দিক হল এখানে গ্রাহকরা মাসিক প্ল্যানের মতো সমান স্পিড পাবে। জিও তাদের ৬৯৯ টাকার প্ল্যানে ১০০ এমবিপিএস স্পিড অফার করে। এতে গ্রাহকরা মোট ২০০ জিবি ডেটা পাবে। এরসাথে ১৯৯ টাকা রিচার্জ করলে ১,০২৪ জিবি ডেটা অতিরিক্ত যুক্ত হবে। যা এই লকডাউনের সময় যথেষ্ট প্রয়োজনে আসবে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।