জিওফাইবার গ্রাহকদের জন্য সুখবর, দেখতে পাবেন hoichoi এর যাবতীয় কনটেন্ট

jiofiber-users-getting-hoichoi-access-via-jiotv-plus-app

JioFiber কাস্টমাররা এবার থেকে জনপ্রিয় বাংলা ওটিটি প্ল্যাটফর্ম hoichoi এর কনটেন্ট দেখার সুবিধা পাবেন। যারা জিওফাইবারের সিলভার বা তার ওপরের প্ল্যানগুলি সাবস্ক্রাইব করেছেন তারা জিও সেট-টপ বক্সের মাধ্যমে ফ্রীতে হৈচৈয়ের অসংখ্য বাংলা সিনেমা, অরিজিনাল সিরিজ ও অন্যান্য কনটেন্টের আনন্দ নিতে পারবেন। এছাড়া হৈচৈয়ের বাংলা ও হিন্দী অরিজিনাল সিরিজগুলিও JioTV+ অ্যাপের মাধ্যমে জিওফাইবার গ্রাহকরা দেখতে পাবে।

জানিয়ে রাখি হৈচৈয়ে লেটেস্ট বাংলা ব্লকবাস্টার মুভি থেকে শুরু করে যে সিনেমাগুলির ওয়ার্ল্ড ডিজিটাল প্রিমিয়ার হয়েছে যেমন, দ্ব্যৈত পুরুষ, লাভ আজ কাল পরশু, নগরকীর্তন, ভিঞ্চি দা, শাহজাহান রিজেন্সি ইত্যাদি সবার প্রথমে দেখার সুযোগ আছে৷ এছাড়াও দেখা যাবে বিশ্ববরেণ্য ফিল্মমেকার সত্যজিৎ রায়, ঋত্বিক ঘটক এবং অন্যান্য বিখ্যাত নির্দেশকদের পুরানো এভারগ্রীন সিনেমাও। বাঙালির প্রিয় উত্তম কুমারের অসংখ্য সিনেমাও hoichoi প্ল্যাটফর্মে উপলব্ধ আছে। এছাড়া হৈচৈয়ের প্রায় ষাটের বেশী জনপ্রিয় অরিজিনাল কনটেন্ট যেমন, হ্যালো ব্যোমকেশ, শব্দজব্দ, চরিত্রহীন, মন্টু পাইলট ইত্যাদি ওয়েব সিরিজগুলিও জিওফাইবারর কাস্টমাররা দেখার সুবিধা পাবেন৷

এদিকে hoichoi তাদের প্ল্যাটফর্মে একটি নতুন সেগমেন্ট আনার কথাও ঘোষণা করেছে, যেটি হল “ফার্স্ট ডে ফার্স্ট শো”৷ এখানে অসংখ্য বাংলা সিনেমা এবার থেকে ট্র্যাডিশানাল থিয়েটারে রিলিজ করার আগেই ডিজিট্যালি মুক্তি পাবে। প্রসঙ্গত, পূর্ব ভারতের সর্বাধিক বড়ো সিনেমা প্রোডাকশান সংস্থা “এসভিএফ” রবীন্দ্রনাথ ঠাকুরের ‘ডিটেকটিভ’ গল্পের ওপর ভিত্তি করে একই নামে একটি মুভি রিলিজ করবে। যেটি হৈচৈয়ের ফার্স্ট ডে ফার্স্ট শোয়ের অঙ্গ হিসাবে আগামী ১৪ই আগস্ট মুক্তি পাবে।

যারা বাংলা ভাষা বোঝেন না তারাও যাতে হৈচৈয়ের কনটেন্ট উপভোগ করতে পারেন সেজন্য সংস্থার পক্ষ থেকে হৈচৈয়ের সমস্ত কনটেন্টেই ইংরেজি সাবটাইটেল দেওয়া হয়েছে। আবার হৈচৈয়ের অরিজিনাল সিরিজগুলিও হিন্দীতে ডাবিং করা হয়েছে, যাতে হিন্দীভাষী অডিয়েন্সের কাছেও হৈচৈ সমান জনপ্রিয়তা লাভ করে। ফলে জিওফাইবার গ্রাহকরা যে অন্যান্য ওটিটি প্ল্যাটফর্মের সাথে হৈচৈ ও দারুন উপভোগ করবেন তা বলার অপেক্ষা রাখেনা।