জিও ওয়েলকাম অফার : বিনামূল্যে কিভাবে পাবেন 4K TV ও সেটটপ বক্স বিস্তারিত জানুন

  

12 আগস্ট সরকারি ভাবে ভারতে লঞ্চ হয়েছে JioFiber ( আগের নাম Jio GigaFiber) । সেদিনই কোম্পানির চেয়ারম্যান মুকেশ আম্বানি এই পরিষেবার বিশেষ বিশেষ সুবিধার কথা জানিয়েছিলেন। তবে তিনি এই পরিষেবায় কি কি প্ল্যান থাকবে, তার ভ্যালিডিটি কি হবে ইত্যাদি কিছু জানান নি।

রিপোর্ট অনুযায়ী JioFiber এর বেশ কয়েকটি পরিষেবা যেমন, ফুল এইচডি টিভি, ফ্রি সেট-টপ বক্স, জিও হোম ফোন, সস্তা আন্তর্জাতিক কল, ওটিটি প্রিমিয়াম অ্যাপ্লিকেশনগুলির সাবস্ক্রিপশন প্রভৃতি প্রিমিয়াম প্ল্যানে অন্তর্ভুক্ত থাকবে। এই পরিষেবাগুলো অবশ্যই আকর্ষণীয়, তবে কোম্পানির তরফে জানানো হয়েছে, কম দামে বেশি সুবিধা পাওয়া যাবে জিও ওয়েলকাম অফারে । আসুন জেনে নেই Jio Welcome Offer আসলে কি?

JioFiber Welcome Offer :

যদি কোনো গ্রাহক জিও ফরএভার প্ল্যান বা বার্ষিক প্ল্যান চয়ন করে তবে তাকে বিনামূল্যে ফুল এইচডি টিভি অথবা 4K সেটটপ বক্স দেওয়া হবে। এখানে প্ল্যান অনুযায়ী টিভি বা সেটটপ বক্সের কোয়ালিটি পরিবর্তন হবে। এই অফারের নাম দেওয়া হয়েছে জিও ওয়েলকাম অফার । এই অফার কোম্পানির তিন সাল পূর্তিতে, 5 সেপ্টেম্বর থেকে উপলব্ধধ হবে। যদিও জিও ফরএভার প্ল্যানের মূল্য কি হবে বা ভ্যালিডিটি কতদিনের তা জানতে আমাদেরকে 5 সেপ্টেম্বর পর্যন্ত অপেক্ষা করতে হবে।

জিও 4K সেটটপ বক্স :

কোম্পানির তরফে জানানো হয়েছে সমস্ত JioFiber প্ল্যানে 4K সেটটপ বক্স উপলব্ধ থাকবে। এটি একটি ডিজিটাল সেট-টপ বক্স হবে। যা আল্ট্রা এইচডি এন্টারটেইনমেন্ট, ভিআর কনটেন্ট, মাল্টি-পার্টি ভিডিও কনফারেন্সিং, ভয়েস-এনাবেল ভার্চুয়াল অ্যাসিস্ট্যান্ট, হোম সিকিউরিটি, স্মার্ট হোম সলিউশন এবং ইন্টারেক্টিভ গেমিং ইত্যাদি সুবিধা দেবে।

JioFiber প্ল্যান :

কোম্পানি JioFiber এর কোন প্ল্যানে কি সুবিধা তা এখনো ঘোষণা করেনি। তবে আম্বানি জানিয়েছিলেন এই প্ল্যানগুলোর মূল্য 700 টাকা থেকে 10000 টাকা প্রতিমাসে হবে। জিওফাইবারের সমস্ত সমস্ত প্ল্যান 5 সেপ্টেম্বর থেকে Jio.com অথবা MyJio অ্যাপ থেকে জানা যাবে।

পড়ুন : জিও কাল কি কি বড়ো ঘোষণা করলো, চটপট দেখে নিন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন