জিতে নিন ২.৫ লাখ টাকা পর্যন্ত পুরস্কার, শুরু হচ্ছে JioGames Clash Royale টুর্নামেন্ট

জিওর বিভিন্ন প্ল্যাটফর্মের মধ্যে গেমিং-এর জন্য পরিচিত JioGames প্ল্যাটফর্ম এবার একটি Clash Royale টুর্নামেন্ট আয়োজন করতে চলেছে। প্রসঙ্গত উল্লেখ্য, Supercell ডেভেলপারদের সাথে সহযোগিতায় এই টুর্নামেন্ট আয়োজন করছে তারা। জানিয়ে রাখি, Clash Royale একটি ফ্রি-টু-প্লে মাল্টিপ্লেয়ার স্ট্র্যাটেজি গেম। এই গেমটি Clash of Clans-এর ইউনিভার্সেই খেলা হয়। এই টুর্নামেন্টের যে বিজয়ী হবে সে “ইন্ডিয়া কা গেমিং চ্যাম্পিয়ন” খেতাব জিতে নেবে এবং ক্যাশ প্রাইজও পেতে পারে। এছাড়া JioGames ক্ল্যাশ রয়্যাল টুর্নামেন্টে অংশগ্রহণকারীদের জন্য কিছু সাপ্তাহিক পুরস্কারও থাকবে। এই টুর্নামেন্ট চলবে ২৭ দিন ধরে।

JioGames ক্ল্যাশ রয়্যাল টুর্নামেন্ট ২৮ নভেম্বর থেকে শুরু করে ২৫ ডিসেম্বর অব্দি চলবে। ফাইনাল রাউন্ডে ওঠার জন্য প্রতিযোগীদের ১-ভার্সেস-১ গেমগুলিতে জিততে হবে। প্রতিযোগীদের সাপ্তাহিক পুরস্কারের পাশাপাশি ২.৫ লাখ টাকা ক্যাশ জেতার সম্ভাবনাও রয়েছে।

এই টুর্নামেন্টে চারটি স্তরে খেলা হবে প্রথম স্তরটি শুরু হবে ২৮ নভেম্বর এবং চলবে ১৯ ডিসেম্বর অব্দি। এটি কোয়ালিফায়ার রাউন্ড। সমস্ত প্রতিযোগী এই রাইন্ডে অংশ নিতে পারেন। ২১ ডিসেম্বর থেকে শুরু হবে দ্বিতীয় স্তর। এটিই প্রকৃতপক্ষে টুর্নামেন্টের প্রথম স্তর। টুর্নামেন্টের দ্বিতীয় রাউন্ড শুরু হবে ২৩ ডিসেম্বর থেকে। ফাইনাল রাউন্ড খেলা হবে ২৫ ডিসেম্বর। সেমিফাইনাল এবং ফাইনালে খেলাগুলি JioTV-তে দেখানো হবে।

রেজিস্টার করার পদ্ধতি

এই টুর্নামেন্টে সাইন-আপ করার জন্য সংশ্লিষ্ট পেজে গিয়ে রেজিস্টার বোতামে ক্লিক করতে হবে। বর্তমানে শুধু প্রি-রেজিস্টারের অপশন পাওয়া যাচ্ছে। তবে ১৯ ডিসেম্বর অব্দি যে কোনো সময় রেজিস্ট্রেশন করা যাবে। এই টুর্নামেন্টের রেজিস্ট্রেশনের জন্য কোন টাকা লাগবে না। তাছাড়া জিও ব্যবহারকারী না হলেও এই টুর্নামেন্টে অংশগ্রহণ করা যাবে।