অ্যামাজন, ফ্লিপকার্ট কে জোর ধাক্কা, জিও মার্টে মিলবে ইলেকট্রনিক্স, ফ্যাশন এবং ফার্মেসি প্রোডাক্ট

jiomart-expansion-users-soon-to-buy-electronics-fashion-pharmacy-product

ভারতের সবথেকে বড় টেলিকম জায়ান্ট রিলায়েন্স জিওর নিজস্ব ইকমার্স প্ল্যাটফর্ম Jio Mart ইতিমধ্যেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। লঞ্চ হওয়ার কিছুদিনের মধ্যেই এটি Amazon এবং Flipkart এর মত কোম্পানিগুলোকে বেশ কড়া টক্কর দিচ্ছে। এবার এই প্ল্যাটফর্মে নতুন সংযোজন হতে চলেছে ইলেকট্রনিক্স, ফ্যাশন, হেলথ কেয়ার , এবং ফার্মেসি প্রোডাক্ট। এই ধরনের প্রোডাক্ট আগে সব এই দেশীয় ই কমার্স প্ল্যাটফর্মে পাওয়া যেতনা। তাই রিলায়েন্স জিওর এইসমস্ত প্রোডাক্ট উপলব্ধ করে জিও মার্ট প্ল্যাটফর্ম কে করে তুলতে চলেছে আরো আকর্ষণীয়।

রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ এর বার্ষিক জেনারেল মিটিংয়ে মুকেশ আম্বানি একথা ঘোষণা করেন। সাধারণ সমস্ত ধরনের জেনারেল স্টোরের সঙ্গে রিলায়েন্স জিওর এই প্ল্যাটফর্ম যুক্ত হতে চলেছে। এছাড়াও রিলায়েন্সের প্ল্যাটফর্মে ব্যবহারকারীরা দ্রুত এবং সুরক্ষিত ডেলিভারি পেয়ে যাবেন। বর্তমানে ভারতের ২০০ টির কাছাকাছি শহরে রিলায়েন্স জিওর Jio Mart প্ল্যাটফর্ম কাজ করে।

জিও মার্ট প্ল্যাটফর্মে বর্তমানে চলছে একটি আকর্ষণীয় অফার। আপনারা যদি প্রথমবারের জন্য এই অ্যাপ্লিকেশনে কেনাকাটা করেন তাহলে, আপনারা একটি কমপ্লিমেন্টারি কোবিড-১৯ সেফটি কিট পেয়ে যাবেন।

এদিকে রিলায়েন্স জিওর জিও মার্টের সাথে যুক্ত হয়ে হোয়াটসঅ্যাপ জেনারেল স্টোর এবং ক্রেতাদের মধ্যে সংযোগ স্থাপন করতে সাহায্য করছে। এর ফলে ক্রেতারা জেনারেল স্টোরে খুবই সহজে তাদের টাকা পেমেন্ট করতে পারছেন। এই নতুন প্ল্যাটফর্ম করোনাভাইরাস পরিস্থিতিতে জনগণের জন্য নতুন রাস্তা তৈরি করেছে নিত্য প্রয়োজনীয় জিনিস খুবই সহজে কিনে নেওয়ার।