জিও ফোন 2 এর বুকিং শুরু হয়েছে, বিস্তারিত জানুন

আপনি এই ফোনটি মাইজিও অ্যাপ বা কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে কিনতে পারবেন

  

রিলায়েন্স ইন্ডাস্ট্রির চেয়ারম্যান মুকেশ আম্বানি জুলাইতে জিও ফোন 2 লঞ্চ করেছেন ।Jio Phone 2 এর দাম 2999 টাকা। রিপোর্ট অনুযায়ী, ব্যবহারকারীরা এই ফোনটি 15 আগস্ট থেকে কিনতে পারবেন। আপনি এই ফোনটি মাইজিও অ্যাপ বা কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে কিনতে পারবেন। এই ফোন কিনতে, ব্যবহারকারীদের অ্যাপ বা ওয়েবসাইট এ গিয়ে রেজিস্ট্রেশন করতে হবে।

ফোনের জন্য কিভাবে রেজিস্ট্রেশন করবেন তা জানুন:

  • প্রথমে MyJio অ্যাপ্লিকেশন বা কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট যান। এখানে আপনি রেজিস্ট্রেশন অপশন পাবেন। এটি ক্লিক করুন
  • রেজিস্ট্রেশন পেজ ওপেন হলে, আপনাকে Get Now বিকল্পটিতে ক্লিক করতে হবে।
  • এর পর আপনাকে মোবাইল নম্বর এবং ঠিকানা পূরণ করতে হবে।
  • তারপর সমস্ত বিবরণ ভর্তি পরে 2999 টাকা পে করতে হবে। এই পেমেন্ট আপনার ডেবিট এবং ক্রেডিট কার্ড দ্বারা সম্পন্ন করা যেতে পারে।
  • পেমেন্ট সম্পন্ন হওয়ার পর, ফোনটি আপনার ঠিকানাতে পাঠানো হবে।

ফিচারস :

এই ফোনটি 2.4 ইঞ্চি QVGA ডিসপ্লের সঙ্গে এসেছে।ফোনটিতে 512 এমবি RAM এবং 4 জিবি ইন্টারনাল মেমরি রয়েছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে 128 জিবি পর্যন্ত ইন্টারনাল মেমরি প্রসারিত করা যায়। এই ফোনটি KaiOS অপারেটিং সিস্টেমে চলবে। ফটোগ্রাফির জন্য, ফোনটিতে 2 এমপি রেয়ার ক্যামেরা এবং একটি Vide ফ্রন্ট ক্যামেরা আছে ।

রিলায়েন্স জিও গিগা ফাইবারের রেজিস্ট্রেশন শুরু হয়েছে, বিস্তারিত জানুন

পড়ুন :

এটি 2000 mAh ব্যাটারির পাওয়ার সহ একটি ডুয়াল সিমের ফোন।কানেক্টিভিটির জন্য, ফোনটিতে এলটিই ব্যান্ড 3.5.40, 2G Band- 900/1800, ওয়াই-ফাই, জিপিএস, এফএম, এনএফসি, ভিওএলটিই এবং ভিওআইফির মতো বৈশিষ্ট্য রয়েছে। এটি সম্পূর্ণ Qwerty কিপ্যাডের সাথে লঞ্চ হয়েছে।