সুখবর, আজ থেকে শুরু হল JioPhone Next-এর ওপেন সেল, দাম ও কোথা থেকে কিনবেন জেনে নিন

জিওফোন নেক্সটের দাম ৬,৪৯৯ টাকা। তবে এটি মাত্র ১,৯৯৯ টাকার ডাউনপেমেন্ট ও সহজ ইএমআই কিস্তির বিনিময়ে কেনা যাবে

jiophone-next-open-sale-starts-in-india-via-reliance-digital-online-store-price-features

সুদীর্ঘ চর্চার পর, দীপাবলির সময় লঞ্চ হয়েছে Reliance Jio (রিলায়েন্স জিও) এবং Google (গুগল) নির্মিত এন্টি লেভেল স্মার্টফোন JioPhone Next (জিওফোন নেক্সট)। মুক্তির পর, এটি গ্রাহকদের থেকে বেশ সাড়াও পেয়েছে। সেক্ষেত্রে এতদিন ফোনটি কেনার জন্য রেজিস্ট্রেশনের প্রয়োজন থাকলেও, এবার অর্থাৎ মাসের শেষ থেকে নতুন JioPhone Next ওপেন সেলের মাধ্যমে বিক্রি হবে। আসলে এর আগে যে সমস্ত আগ্রহী গ্রাহক রেজিস্ট্রেশন করতেন, কেবল তারাই ফোনটি কিনতে পারতেন। কিন্তু এখন সংস্থার ওয়েবসাইটের (Reliance Digital online store) মাধ্যমে যে কেউ এটি অর্ডার দিতে পারবেন। জানিয়ে রাখি, JioPhone Next নীল এবং কালো রঙের বিকল্পে বেছে নেওয়া যাবে।

JioPhone Next হ্যান্ডসেটের দাম

রিলায়েন্সের প্রথম স্মার্টফোন মানে জিওফোন নেক্সটের দাম ৬,৪৯৯ টাকা। তবে এটি মাত্র ১,৯৯৯ টাকার ডাউনপেমেন্ট ও সহজ ইএমআই কিস্তির বিনিময়েও কেনা যাবে। এক্ষেত্রে ক্রেতারা ১৮ ও ২৪ মাসের মেয়াদে চারটি ইএমআই প্ল্যান বিকল্প হিসেবে পাবেন, যার সাথে কলিং, ডেটা বেনিফিট উপলব্ধ থাকবে।

JioPhone Next হ্যান্ডসেটের স্পেসিফিকেশন

জিওফোন নেক্সট ডিভাইসে আছে কর্নিং গরিলা গ্লাস ৩ প্রোটেকশনযুক্ত ৫.৪৫ ইঞ্চি টাচস্ক্রিন এইচডি+ (৭২০×১৪৪০ পিক্সেল) ডিসপ্লে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ (গো ভার্সন) বেসড প্রগতি (Pragati) ওএস কাস্টম স্কিনে রান করবে এবং এতে ভয়েস কমান্ডের জন্য গুগল অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট দেওয়া হয়েছে। ফোনটি হিন্দিসহ ১০টি আলাদা ভাষায় ল্যাঙ্গুয়েজ ট্রান্সলেশন বা রিড অ্যালাউড ফিচার সহ এসেছে।

JioPhone Next হ্যান্ডসেটে ১.৩ গিগাহার্টজ ক্লক স্পিডের কোয়ালকম স্ন্যাপড্রাগন ২১৫ কোয়াড-কোর প্রসেসর ব্যবহার করা হয়েছে। সাথে রয়েছে ২ জিবি র‌্যাম এবং ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ। ইউজাররা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ প্রসারিত করতে পারবেন। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৩,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.