জিও ফোন গ্রাহকরা ২০০ টাকার কমে পাবে রোজ ২ জিবি ডেটা ও কলের সুবিধা

লকডাউনের সময় সবাই এখন বাড়ি থেকে কাজ করছে। এরজন্য এখন বেশি ইন্টারনেট ডেটা প্রয়োজন। আবার কিছুলোক আছে যারা কেবল ইন্টারনেট সার্ফিং করে। আপনিও যদি সেইসব প্রিপেড গ্রাহকদের মধ্যে হন যাদের বেশি ডেটা প্রয়োজন এবং JioPhone ব্যবহার করেন, তাহলে এই পোস্টটি অবশ্যই পড়ুন। কারণ আমরা এই পোস্টে জিও ফোন এর বিভিন্ন প্ল্যান সম্পর্কে জানাবো।

JioPhone গ্রাহকদের জন্য Reliance Jio কিছু প্রিপেড প্ল্যান এনেছে, যেগুলি ৭৫ টাকা থেকে ১৮৫ টাকা পর্যন্ত আছে। যদি আপনি জিও ফোন গ্রাহক হন এবং কোনো বেশি ডেটার প্ল্যান খোঁজ করে থাকেন তাহলে কোম্পানি আপনার জন্য একটি দুর্দান্ত প্ল্যান এনেছে। এই প্ল্যানটি হল ১৮৫ টাকার প্ল্যান।

এই প্ল্যানে প্রতিদিন ২ জিবি ডেটা ও ১০০ এসএমএস দেওয়া হবে। প্ল্যানটির বৈধতা ২৮ দিন। অর্থাৎ মোট ৫৬ জিবি ডেটা দেওয়া হবে। এই প্ল্যানেও জিও থেকে জিও এবং ল্যান্ডলাইনে আনলিমিটেড কল করা যাবে এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে ৫০০ মিনিট কল করার জন্য দেওয়া হবে।

জিও ফোন গ্রাহকদের অন্যান্য প্ল্যান :

জিও ফোন ৭৫ টাকার প্ল্যান :

জিও ফোনের ৭৫ টাকার প্ল্যানের বৈধতা ২৮ দিন। এখানে মোট ৩ জিবি ডেটা ও ৫০ টি এসএমএস দেওয়া হবে। এছাড়াও জিও থেকে জিও আনলিমিটেড কল এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে ৫০০ মিনিট কল করা যাবে।

জিও ফোন ১২৫ টাকার প্ল্যান :

এই প্ল্যানে মোট ১৪ জিবি ডেটা ও ৩০০ টি এসএমএস দেওয়া হবে। এই প্ল্যানের বৈধতা ২৮ দিন। এখানে জিও থেকে জিও আনলিমিটেড কল এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে ৫০০ মিনিট কল করা যাবে।

জিও ফোন ১৫৫ টাকার প্ল্যান :

এই প্ল্যানেও জিও থেকে জিও এবং ল্যান্ডলাইনে আনলিমিটেড কল করা যাবে এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে ৫০০ মিনিট কল করার জন্য দেওয়া হবে। এখানে প্রতিদিন ১০০ এমএমএস এর সাথে ২৮ জিবি ডেটা দেওয়া হবে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।