শীঘ্রই হোয়াটসঅ্যাপে স্ট্যাটাস দিতে পারবে জিও ফোন গ্রাহকরা, মিলবে ভয়েস কলিং ফিচারও

জিওফোন সহ অন্যান্য ফিচার ফোনে খুব শীঘ্রই যুক্ত হচ্ছে WhatsApp স্ট্যাটাস ফিচার। এই সুবিধা ওইসমস্ত ফিচার ফোনে আসবে, যেগুলো KaiOS প্ল্যাটফর্মে চলে। কাইওএস এর তরফে বলা হয়েছে তারা স্ট্যাটাস ফিচারের উপর কাজ শুরু করেছে। অ্যান্ড্রয়েড সেন্ট্রালের সাথে দেওয়া একটি সাক্ষাৎকারে KaiOS Joe Grinstead ফাঁস করেছে, জিও ফোনের জন্য হোয়াটসঅ্যাপের স্ট্যাটাস ফিচার গোল্ড মাস্টার স্টেজে আনা হবে। সহজ ভাষায় বললে, এই ফিচারের উপর কাজ ইতিমধ্যেই শেষ হয়েছে, শীঘ্রই এর জন্য নতুন আপডেট আনা হবে।

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

তিনি আরও বলেছেন, শীঘ্রই KaiOS ইউজারদের জন্য WhatsApp ভয়েস কলিং ফিচার ও আনা হবে। যদিও ঠিক কোন সময়ে ভয়েস কলিং ফিচার আসবে তা তিনি জানাননি। তার কথা অনুযায়ী, লো এন্ড মোবাইল ও ফিচার ফোনে ভয়েস কলিং ফিচার আনা একটি কষ্টসাধ্য কাজ।

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

আপনাকে জানিয়ে রাখি জিও ফোন KaiOS অপারেটিং সিস্টেমে চলে। কয়েকদিন আগেই এই ফোনের জন্য আরোগ্য সেতু অ্যাপ লঞ্চ করা হয়েছিল। নতুন নতুন সুবিধা জিও ফোনে যুক্ত হলে এর জনপ্রিয়তা আরও বাড়বে। যদিও নতুন ফিচার আসার ব্যাপারে জিওর তরফে এখনও কিছু জানানো হয়নি।

এদিকে WhatsApp আরও একটি নতুন ফিচারের উপর কাজ শুরু করেছে। কোম্পানি তাদের অ্যাপে QR Code সাপোর্ট দেওয়ার জন্য টেস্টিং শুরু করেছে। কিউ আর কোড ফিচার Whatsaap Beta v2.20.171 তে পেয়ে যাবেন। আপনি এই ভার্সন TestFlight  থেকে ডাউনলোড করতে পারবেন।

আমাদেরকে ফলো করুন ইনস্টাগ্রামে