এক চার্জে চলবে ১১০ কিমি, Joy ইলেকট্রিক বাইকের চারটি বৈদ্যুতিক মোটরসাইকেলের দাম জানুন

joy-e-bikes-launches-4-electric-motorcycles-price-features

Wardwizad Innovations & Mobility জানুয়ারির শেষে একটি ভার্চুয়াল ইভেন্টে Joy E-Bike ব্র্যান্ডের অধীনে চারটি ব্রান্ড নিউ হাই পারফরম্যান্স ইলেকট্রিক বাইক লঞ্চ করেছিল, যাদের নাম- Skyline, Thunderbolt, Beast এবং Hurricane৷ এগুলির মধ্যে Thunderbolt ও Skyline ছিল ফুল-ফেয়ার্ড ডিজাইনের স্পোর্টস মোটরসাইকেল। আবার Beast ও Hurricane ছিল ন্যাকেড স্ট্রিটফাইটার মোটরসাইকেল। বৈদ্যুতিক এই বাইকগুলির সমস্ত স্পেসিফিকেশন, দাম এবং ডেলিভারি টাইমলাইন সর্ম্পকিত তথ্য লঞ্চের সময় প্রকাশ করা হয়নি। তবে প্রতিশ্রুতি মতো বিষয়গুলি এবার সংস্থার তরফে জানানো হয়েছে।

Skyline, Thunderbolt, Beast এবং Hurricane : দাম

Thunderbolt

Skyline-এর দাম ২.২৯ লক্ষ টাকা ধার্য করা হয়েছে৷ অন্যদিকে Thunderbolt ও Hurricane, প্রতিটির দাম ২.৩৩ লক্ষ টাকা রাখা হয়েছে। সবচেয়ে প্রিমিয়াম মডেল Beast এর মূল্য ২.৪২ লক্ষ টাকার সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

Skyline

Skyline, Thunderbolt, Beast: স্পেসিফিকেশন

Beast

প্রথমে এন্ট্রি লেভেল মডেল Skyline দিয়ে শুরু করা যাক। এই ইলেকট্রিক বাইকে রয়েছে DC ব্রাশলেস হাব মোটর। যা ৭২ অ্যাম্পিয়ার ব্যাটারি থেকে শক্তি নিয়ে ৫ কিলোওয়াট পাওয়ার আউটপুট ও ২৩০ এনএম টর্ক দেয়। টপ স্পিড হল ৯০ কিমি/ঘন্টা ও সিঙ্গেল চার্জে এটি ১১০ কিমি পথ চলতে পারবে। হার্ডওয়্যার কনফিগারেশনের প্রসঙ্গে আসলে, Skyline হাইড্রোলিক সাসপেনশন সহ টেলিস্কোপিক ফোর্কস ও রিয়ার মনোশক সাসপেনশন পেয়েছে। সেইসঙ্গে এতে ডুয়াল ফ্রন্ট ডিস্ক সহ সিঙ্গেল রিয়ার ডিস্ক ব্রেকের দেখা মিলবে। আবার Thunderbolt ও Beast একইরকম স্পেসিফিকেশন সহ এসেছে। তবে ভিন্ন কালার অপশন সহ তিনটি মডেলেরই ডিজাইন এলিমেন্ট স্বতন্ত্র। প্রত্যেকটি মডেলের সাথে ১০ অ্যাম্পিয়ার স্মার্ট চার্জ পাওয়া যাবে। এটি নয় ঘন্টার মধ্যে ব্যাটারি ০-১০০ শতাংশ চার্জ করে দেয়।

Hurricane: স্পেসিফিকেশন

Hurricane

ব্যাটারি বাদ দিলে Hurricane বাকি তিনটি মডেলের মতো একইরকম স্পেসিফিকেশন সহ এসেছে। এর ব্যাটারি ক্যাপাসিটি ৫৪ অ্যাম্পিয়ার, যা রাইডিং রেঞ্জ ও চার্জিং টাইমের ওপর প্রভাব ফেলেছে। এর রাইডিং রেঞ্জ ৭৫ কিমি ও চার্জিং টাইম ৭ ঘন্টা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন