Kawasaki-র একাধিক বাইকের ওপর ৫০,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট, সুযোগ হাতছাড়া করবেন না

kawasaki-announces-discounts-vouchar-for-selected-bikes-in-may

দেশে কোভিড পরিস্থিতি ক্রমশ হাতের বাইরে চলে যাওয়ায় বেশ কিছু রাজ্যে সম্পূর্ণ ও আংশিক লকডাউন ঘোষণা হয়েছে। অনেকেই আবার করোনাভাইরাসের শৃঙ্খল ভাঙতে দেশজুড়ে কড়া লকডাউনের পক্ষে। ফলে লোকসানের অঙ্ক নিয়ে ব্যবসায়ীদের চিন্তিত হতে হচ্ছে। প্রিমিয়াম ব্র্যান্ড বা প্রিমিয়াম প্রোডাক্ট বিক্রেতাদের সমস্যা তো আবার আরও বেশি। যতটা সম্ভব অর্থ সঞ্চয় করে রাখার প্রবণতা মানুষের মধ্যে প্রিমিয়াম জিনিসের প্রতি আগ্রহ কিছুটা হলেও কমিয়েছে, তাই এখন থেকেই যতটা সম্ভব ছাড় দিয়ে অনেক কোম্পানিই বিক্রিতে গতি আনার চেষ্টা করছে। এপ্রিলে কাওয়াসাকির কয়েকটি মডেলের ওপর দুর্দান্ত ডিসকাউন্টের ব্যাপারে আমরা জানিয়েছিলাম। ৩১ এপ্রিল পর্যন্ত স্পেশাল ডিসকাউন্ট অফারটি বৈধ ছিল। এখন কাওয়াসাকির অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে অফারটির মেয়াদ আরও এক মাস বাড়ানোর কথা জানানো হয়েছে। তাহলে দেরি না করে চলুন কোন মডেলের ওপর কত ডিসকাউন্ট পাওয়া যাবে জেনে নেওয়া যাক।

Kawasaki Vulcan S

কাওয়াসাকির মডার্ন ক্রুজার ভালকান এস এর সাথে এখন পাওয়া যাবে ২০,০০০ টাকার ডিসকাউন্ট ভাউচার। বাইকটির এক্স-শোরুম দাম হল ৬.০৪ লক্ষ টাকা। এতে রয়েছে ৬০ বিএইচপি ও ৬২ এমএম টর্ক ক্ষমতা বিশিষ্ট ৬৪৯ সিসি-র লিকুইড কুল্ড ইঞ্জিন।

Kawasaki Vulcan S

Kawasaki Versys 650

কাওয়াসাকির জনপ্রিয় মিডলওয়েট অ্যাডভেঞ্চার ট্যুরার বাইকের দাম ৭.০৮ লক্ষ টাকা (এক্স-শোরুম)। তবে এপ্রিলে বাইকটি কিনতে চাইলে আপনি পেয়ে যাবেন ৩০,০০০ টাকার ডিসকাউন্ট ভাউচার। Kawasaki Versys 650 বাইকেও রয়েছে ৬৪৯ সিসি-র প্যারালাল টুইন ইঞ্জিন। এর পাওয়ার আউটপুট ৬৬ বিএইচপি ও টর্ক ৬১ এনএম।

Kawsaki W800

কাওয়াসাকির মডার্ন ক্লাসিক বাইক, W800 এর দাম ৭.১৯ লক্ষ টাকা (এক্স-শোরুম)। কিন্তু, এই মাসে কোম্পানির তরফে বাইকটির ওপর ৩০,০০০ টাকা ডিসকাউন্ট অফার করা হচ্ছে। বাইকটিতে পাবেন ৫১ বিএইচপি ও ৬৩ এমএম টর্ক ক্ষমতা বিশিষ্ট ৭৭৩ সিসি-র ভার্টিকাল টুইন ইঞ্জিন।

Kawasaki Ninja 1000SX

কাওয়াসাকির এই সুপারস্পোর্টস বাইকের দাম ১১.২৯ লক্ষ টাকা (এক্স-শোরুম)। তবে এখন আপনি বাইকটি ৩০,০০০ টাকা ছাড়ে পেয়ে যাবেন। Kawasaki Ninja 1000SX এ রয়েছে মহা শক্তিশালী ১,০৪৩ সিসি-র ইন-লাইন ফোর সিলিন্ডার ইঞ্জিন। এটি ১৪০ বিএইচপি শক্তি ও ১১১ এনএম টর্ক উৎপন্ন করতে সক্ষম।

Kawasaki KLX 110, KlX 140, KLX 100

Kawasaki KLX 110

কাওয়াসাকির ডার্ট বাইক KLX 110, KLX 140, এবং KLX 100 বাইকের ওপর ৩০,০০০ টাকা, ৪০,০০০ টাকা, এবং ৫০,০০০ টাকার ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন