ঘরে বসেই মোবাইল থেকে আয় করার সেরা পদ্ধতি

অনেকেই চান ঘরে বসে অর্থ উপার্জন করবেন। যদিও এই লক্ষ্যে সবাই সফল হয়না। আবার অনেকে সেই পথ কম দিনেই জেনে ফেলে। আপনিও যদি তাদের মধ্যে থাকেন যারা ঘরে বসেই অর্থ উপার্জনের কথা ভাবছে, তাহলে আপনার জন্য সুখবর। কারণ এই পোস্টে আমরা ঘরে বসে অর্থ কিভাবে উপার্জন করা যায় সেই বিষয়ে বলবো। এরজন্য আপনার কাছে একটি স্মর্টফোন ও ইন্টারনেট কানেকশন থাকা জরুরি। কারণ অর্থ উপার্জনের জন্য আপনার ফোনে কয়েকটি অ্যাপ ডাউনলোড করতে হবে। আসুন সেই সমস্ত অ্যাপের নাম ও অর্থ উপার্জনের উপায় জেনে নেই।

mCent :

এই অ্যাপটিকে গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন। এটিকে ডাউনলোড করার পর সাইন আপ করতে হবে। এরপর এই অ্যাপের মধ্যে আপনাকে অন্য অ্যাপের বিজ্ঞাপন দেখাবে। যেগুলো ডাউনলোড করলে আপনি টাকা পাবেন। এখন থেকে কাউকে এমসেন্ট অ্যাপ রেফার করলে 35 টাকা পর্যন্ত পেতে পারেন।

Foap :

যদি আপনার ফটোগ্রাফির শখ থাকে তবে আপনি এই অ্যাপের মাধ্যমে অর্থ আয় করতে পারবেন। এখানে আপনি আপনার তোলা ফটো অন্যকে বিক্রি করে পয়সা কামাতে পারেন। এখানে এক একটি ফটো আপনি 300-350 টাকায় বিক্রি করতে পারেন। এরপর সেই অর্থ Paypal অ্যাকাউন্টে ট্রান্সফার করতে পারবেন।

Google opinion rewards :

নাম শুনেই বুঝতে পেরেছেন এটি গুগলের অ্যাপ। এখানে আপনাকে কিছু সার্ভে করতে হয়। গুগল সার্ভে অনুসারে আপনাকে পয়সা দেবে। যদিও গতমাসের আপডেটে এই অ্যাপে কয়েকটি সমস্যা ধরা পড়েছিল। যদিও গুগল এরপর করেছে।

Champcash :

চ্যাম্পক্যাশ অ্যাপটি আপনি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন। এরপর এই অ্যাপের মধ্যে থাকা অন্য অ্যাপ ডাউনলোড করে আপনি পয়সা কামাতে পারেন। এছাড়াও আপনি বন্ধুদেরকে ইনভাইট করেও অর্থ উপার্জন করতে পারবেন।

পড়ুন : প্রতিদিন জিতুন বাম্পার প্রাইজ, এয়ারটেল আনলো ক্রিকেট বোনাঞ্জা কনটেস্ট

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

Last Updated on