Kodak 7XPro: সস্তায় বড় স্ক্রিনের স্মার্ট টিভি বাজারে এল, পাবেন দুর্দান্ত সাউন্ড সিস্টেম

কোডাক ৭এক্সপ্রো সিরিজের ৪৩ ইঞ্চি মডেলটির দাম রাখা হয়েছে ২৩,৯৯৯ টাকা। আবার অন্য দুটি মডেল অর্থাৎ ৫০ ইঞ্চি এবং ৫৫ ইঞ্চি ভ্যারিয়েন্ট কিনতে চাইলে ক্রেতাদের যথাক্রমে ৩০,৯৯৯ টাকা এবং ৩৩,৯৯৯ টাকা ব্যয় করতে হবে

kodak-7xpro-43-50-inch-smart-tv-series-launched-in-india-price-rs-23999-sale-date-specifications

ভারতীয় গ্রাহকদের জন্য আবারো নতুন টিভির সম্ভার নিয়ে হাজির হল আমেরিকা ভিত্তিক কোম্পানি Kodak। আজ সংস্থাটি নতুন Kodak 7XPRO (কোডাক ৭এক্সপ্রো) টিভি সিরিজ বাজারে চালু করেছে এবং সংস্থার তরফে জানানো হয়েছে যে, এই নতুন 4K স্মার্ট টিভি মডেলগুলি আগামী ১৫ই ডিসেম্বর Flipkart Big Saving Days (ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ) সেলে বিক্রি হবে। উল্লেখ্য, এই নতুন টিভি সিরিজের অধীনে মোট তিনটি স্মার্ট টিভি এসেছে, আর প্রতিটি টিভিতেই ARM Cortex A53 প্রসেসর, ডুয়াল-ব্যান্ড ওয়াই-ফাই কানেকশন এবং ৪০ ওয়াট অডিও আউটপুট পাওয়া যাবে। এছাড়া মডেলগুলি গুগল অ্যাসিস্ট্যান্ট ভয়েস কন্ট্রোল সাপোর্ট সহ এসেছে।

নতুন Kodak 7XPRO টিভি সিরিজের মূল্য, প্রাপ্যতা

নতুন কোডাক ৭এক্সপ্রো সিরিজের ৪৩ ইঞ্চি মডেলটির দাম রাখা হয়েছে ২৩,৯৯৯ টাকা। আবার অন্য দুটি মডেল অর্থাৎ ৫০ ইঞ্চি এবং ৫৫ ইঞ্চি ভ্যারিয়েন্ট কিনতে চাইলে ক্রেতাদের যথাক্রমে ৩০,৯৯৯ টাকা এবং ৩৩,৯৯৯ টাকা ব্যয় করতে হবে। এক্ষেত্রে সিরিজটি একক কালো রঙের বিকল্পে ফ্লিপকার্টের বিগ সেভিং ডেজ চলাকালীন কেনার জন্য উপলব্ধ হবে।

Kodak 7XPRO টিভি সিরিজের স্পেসিফিকেশন

কোডাক ৭এক্সপ্রো সিরিজের টিভিগুলিতে আছে ৬০ হার্টজ রিফ্রেশ রেটসহ 4K আল্ট্রা-এইচডি এলইডি ডিসপ্লে এবং বেজেল লেস ডিজাইন। এক্ষেত্রে তিনটি টিভিই HDR10 কন্টেন্ট ও এক বিলিয়ন রঙ সাপোর্ট করবে। আবার অডিও আউটপুটের জন্য উপস্থিত ৪০ ওয়াট স্পিকার। এছাড়া এই নতুন স্মার্ট টিভিগুলি ১.৪ গিগাহার্টজ এআরএম কর্টেক্স এ৫৩ প্রসেসরের সাথে এসেছে, যাতে ২ জিবি র‌্যাম এবং ৮ জিবি স্টোরেজ রয়েছে। আবার অন্যান্য অ্যান্ড্রয়েড টিভির মতই এগুলিতে গুগল প্লে, গুগল অ্যাসিস্ট্যান্ট, ক্রোমকাস্ট এবং এয়ারপ্লের মাধ্যমে স্ক্রিন মিররিং সাপোর্ট থাকবে।

কানেক্টিভিটির জন্য নতুন Kodak 7XPRO টিভি সিরিজে ডুয়াল-ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ ৫, ইথারনেট পোর্ট, তিনটি এইচডিএমআই পোর্ট, দুটি ইউএসবি পোর্ট, একটি ৩.৫ মিমি অডিও জ্যাক এবং একটি কম্পোনেন্ট কেবল (RBG ক্যাবল) উপলব্ধ। সেক্ষেত্রে এগুলির সাথে পাওয়া যাবে টিভি স্ট্যান্ড।

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.