ব্যাপক সস্তায় Kodak-র স্মার্ট টিভি কেনার সুযোগ Flipkart Big Saving Days সেলে

Kodak announces discounts offer on ca series smart TVs on Flipkart big saving days sale

আপনি কি নতুন স্মার্টটিভি খোঁজ করছেন? চাইছেন বড় স্ক্রিনে আইপিএল এর প্রতিটি ম্যাচ দেখতে? তাহলে আপনার ইচ্ছা পূরণ করতে চলে এসেছে ক্যামেরা নির্মাতা কোম্পানি Kodak। আমেরিকান সংস্থাটি, ই-কমার্স জায়ান্ট Flipkart-এর সাথে হাত মিলিয়ে তাদের প্রোডাক্টগুলির ওপর ভারী ছাড় দেওয়ার ঘোষণা করেছে। আগামীকাল অর্থাৎ ২রা মে থেকে ৭ই মে অব্দি চলা ফ্লিপকার্টের ‘The Big Saving Days’ সেলে ক্রেতারা তাদের পছন্দসই Kodak CA সিরিজের স্মার্টটিভিগুলিকে ২৮,৪৯৯ টাকার প্রারম্ভিক মূল্যে কিনে নিতে পারবেন। এছাড়াও ৩২ ইঞ্চি টিভি পাওয়া যাবে ১৩,৪৯৯ টাকা থেকে। তাহলে দেরি না করে আসুন কোডাকের টিভিগুলির ফিচার ও এদের দাম জেনে নিই…

বেজেলহীন ডিজাইনের সাথে আসা কোডাক সিএ সিরিজের স্মার্টটিভিগুলি মিডিয়াটেক (MediaTek) প্রসেসর দ্বারা চালিত। ইউজারদের ‘রিয়েল-লাইফ’ অভিজ্ঞতা প্রদানের জন্য টিভিগুলিতে থাকছে 4K HDR10 ডিসপ্লে, ডলবি ভিশন, ডলবি ডিজিটাল প্লাস এবং ডিটিএস ট্রুসারাউন্ড (DTS TruSurround) মতো ফিচার। এছাড়া কানেক্টিভিটির জন্য এতে রয়েছে, ইউএসবি ২.০, এইচডিএমআই এআরসি / সিইসি (HDMI ARC/CEC) এবং রিমোট কন্ট্রোলযুক্ত ব্লুটুথ ভি৫.০।

কোডাকের সিএ সিরিজের টিভিতে রয়েছে, ৫০০০ -এর ও বেশি স্মার্টটিভি অ্যাপ এবং গেম, ২৪ ওয়াট সারাউন্ড সাউন্ড, এয়ারপ্লের মতো একাধিক অত্যাধুনিক ফিচার। উপরোন্ত, টিভিগুলিতে থাকছে একটি বিল্ড-ইন ক্রোমকাস্ট প্রযুক্তি, যা ইউজারদের ১০০০ টিরও বেশি শো এবং অ্যাপ চালনা করতে দেবে। সিএ সিরিজের টিভিগুলিতে সর্বশেষতম অ্যান্ড্রয়েড ১০ ইন্টারফেস থাকায়, এগুলিতে গুগল অ্যাসিস্টেন্টের মধ্যে এ.আই (AI) সিস্টেমও পেয়ে যাচ্ছেন ক্রেতারা। ফলে টিভিগুলি কিছুটা হোম সেন্সারের মতোও কাজ করবে। এককথায় বলতে গেলে, কোডাকের সিএ সিরিজের স্মার্টটিভিগুলি আপনার বাড়িকে প্রকৃতপক্ষে স্মার্ট বানিয়ে তুলবে।

প্রসঙ্গত জানিয়ে রাখি, কোডাকের তরফ থেকে জানানো হয়েছে, যে সকল ক্রেতারা এইচডিএফসি (HDFC) ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে ফ্লিপকার্ট থেকে তাদের প্রোডাক্টগুলি কিনবেন, তাদের অফারে ধার্য টাকার ওপর আরো ১০% অতিরিক্ত ছাড় দেওয়া হবে।

মডেল অনুযায়ী Flipkart ‘The Big Saving Days’ সেলে Kodak-র স্মার্টটিভিগুলির দাম নিম্নরূপ :

32HDX7XPRO : ১৩,৪৯৯ টাকা (ডিসকাউন্টের আগের দাম – ১৩,৯৯৯ টাকা)

40FHDX7XPRO : ১৮,৯৯৯ টাকা (ডিসকাউন্টের আগের দাম – ১৯,৯৯৯ টাকা)

42FHDX7XPRO : ২০,৪৯৯ টাকা (ডিসকাউন্টের আগের দাম – ২১,৪৯৯ টাকা)

43FHDX7XPRO : ২২,৪৯৯ টাকা (ডিসকাউন্টের আগের দাম – ২২,৯৯৯ টাকা)

43UHDX7XPRO : ২৪,৯৯৯ টাকা (ডিসকাউন্টের আগের দাম – ২৬,৯৯৯ টাকা)

43CA2022 : ২৮,৪৯৯ টাকা (ডিসকাউন্টের আগের দাম – ২৯,৯৯৯ টাকা)

55UHDX7XPRO : ৩৪,৯৯৯ টাকা (ডিসকাউন্টের আগের দাম – ৩৬,৪৯৯ টাকা)

55CA0909 : ৩৬,৯৯৯ টাকা (ডিসকাউন্টের আগের দাম – ৩৯,৯৯৯ টাকা)

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন