৮ হাজার টাকার কমে ২৪ ইঞ্চি টিভি, শুরু হল কোডাক টিভি ডেজ সেল

kodak-tv-days-sale-begins-on-flipkart-smart-tv-starting-rs-7999.jpg

বর্তমান সময়ে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম, সোশ্যাল মিডিয়া ইত্যাদিতে সময় কাটানোর হিড়িক বাড়লেও বিনোদন মাধ্যম হিসেবে টিভির জনপ্রিয়তায় খুব একটা ভাঁটা পড়েনি! সময়ের সাথে বদল আসছে টেলিভিশনের ডিজাইন ও ফিচারেও। সেক্ষেত্রে যারা এই মুহূর্তে নতুন টিভি কিনবেন বলে মনস্থির করেছেন, তাদের জন্য রয়েছে একটি সুখবর! আমেরিকান কোম্পানি Kodak HD LED TV সম্প্রতি ই-কমার্স জায়ান্ট Flipkart-এর সাথে হাত মিলিয়ে একটি সেলের আয়োজন করেছে, যেখানে সর্বনিম্ন ৭,৯৯৯ টাকা ব্যয় করে আকর্ষণীয় ফিচার যুক্ত টিভি কেনা যাবে। আজ অর্থাৎ ৬ই ফেব্রুয়ারি থেকে এই ‘টিভি ডেজ সেল’-এর বিক্রি শুরু হয়েছে; সেল চলবে আগামী ৯ই ফেব্রুয়ারি পর্যন্ত। আসুন এই ‘কোডাক টিভি ডেজ সেল’-এর অফারগুলি এক নজরে দেখে নিই।

Kodak TV Days Sale-এ 24HDX100S মডেলের টিভিটি ৭,৯৯৯ টাকায় কেনা যাবে; 32HDX900s টিভিটি খরিদ করতে লাগবে ১১,৩৯৯ টাকা। আবার, 32HDX7XPRO এবং 40FHDX7XPRO টিভিদুটি কিনতে গেলে যথাক্রমে ১৩,৪৯৯ টাকা এবং ১৮,৪৯৯ টাকা ব্যয় করতে হবে। অন্যদিকে, 42FHDX7XPRO মডেলটি ১৯,৯৯৯ টাকায় এবং 43FHDX7XPRO মডেলটি ২২,৪৯৯ টাকায় পাওয়া যাবে।

শুধু তাই নয়, ২৫,৪৯৯ টাকার বিনিময়ে ঘরে আনা যাবে 43UHDX7XPRO টিভিটি। এছাড়া 43CA2022 এবং 50UHDX7XPRO মডেলদুটি কিনতে চাইলে যথাক্রমে ২৮,৪৯৯ টাকা এবং ২৯,৪৯৯ টাকা ব্যয় করতে হবে। আবার 50CA7077 টিভিটি ৩৩,৪৯৯ টাকায় এবং 55UHDX7XPRO টিভিটি ৩৫,৪৯৯ টাকায় কেনা যাবে। সর্বশেষ যে মডেলটিতে অফার দেওয়া হচ্ছে তা হল কোডাকের 55CA0909 টিভি; সেলে এটির দাম ধার্য করা হয়েছে ৩৭,৪৯৯ টাকা।

এই প্রসঙ্গে বলে রাখি, Kodak CA নামক টিভি সিরিজটিতে বেজেল-লেস 4K HDR10 ডিসপ্লে, ডলবি ভিশন, ডলবি ডিজিটাল প্লাস এবং ডিটিএস ট্রুস্রাউন্ডের মতো আকর্ষণীয় ফিচার রয়েছে। আছে USB 2.0, HDMI ARC/CEC এবং ব্লুটুথ -এর মত কানেক্টিভিটি। এছাড়া এই টিভিগুলি লেটেস্ট অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলে এবং হ্যান্ডস ফ্রি এক্সপিরিয়েন্সের জন্য এগুলিতে গুগল অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট রয়েছে।

অন্যদিকে, Kodak 7XPRO সিরিজটি ব্র্যান্ডের অফিশিয়াল অ্যান্ড্রয়েড টিভিতে ১ জিবি র‌্যাম এবং ৮ জিবি ইন্টারনাল স্টোরেজের সুবিধা দেওয়া হয়েছে। অ্যান্ড্রয়েড ৯ (পাই) ইন্টারফেসযুক্ত এই টিভিগুলিতে কোয়াড-কোর ARM Cortex-A53 সিপিইউ এবং Mali-450MP3 GPU জিপিইউ রয়েছে। মাত্র একমাস আগে অর্থাৎ গত জানুয়ারীতে, একটি ৪২ ইঞ্চি ফুল এইচডি ভ্যারিয়েন্ট প্রবর্তন করে উল্লিখিত সিরিজটির পরিসীমা বাড়িয়েছে কোডাক।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন