চীন নয়, ভারতে তৈরী ৭ টি নতুন TV নিয়ে এল kodak, দাম শুরু ১০৯৯৯ টাকা থেকে

kodak-tv-xpro-and-ca-series-smart-tv-launched-price-in-india-sale-date-6-august-flipkart-amazon

Kodak TV ভারতের বাজারে XPRO ও CA সিরিজের বেশ কয়েকটি অ্যান্ড্রয়েড স্মার্টটিভির ঘোষণা করলো। এই লঞ্চের মাধ্যমে ভারতে kodak TV India প্রথম Google এর সার্টিফাইড অ্যান্ড্রয়েড টিভি পার্টনার হয়ে উঠবে। সম্প্রতি Google তাদের অ্যান্ড্রয়েড টিভি পার্টনারশিপের জন্য ভারতে প্রায় ১০ বিলিয়ন ডলার বিনিয়োগ করেছে এবং kodak সেই সূত্রেই ভারতের বাজারে এতগুলি স্মার্ট টিভি লঞ্চ করছে। এই টিভিগুলি কোম্পানি সম্পূর্ণভাবে ভারতে তৈরি করেছে। এই স্মার্টটিভিগুলি বর্তমানে করোনা পরিস্থিতিতে গ্রাহকদের বিনোদন ও তার সাথে সাথে ওয়ার্ক ফর্ম হোম এর জন্য উপযোগী।

সুপার প্লাস্ট্রোনিক প্রাইভেট লিমিটেড এর ডিরেক্টর অভনীত সিং মারওয়াহ বলেছেন, কোম্পানি গুগলের অফিশিয়াল অ্যান্ড্রয়েড টিভি পার্টনার হতে পেরে খুবই গর্বিত বোধ করছে। তিনি আশা রাখছেন তাদের CA সিরিজের ৭৫ ইঞ্চির স্মার্টটিভিটি, বাজারে উপস্থিত অন্যান্য প্রিমিয়াম টিভিকে টেক্কা দিতে পারবে।

Kodak TV XPRO ও CA সিরিজের বিশেষত্ব:

Kodak এর নতুন স্মার্টটিভিগুলিতে প্রায় বেজেলহীন ডিসপ্লে দেখা যাবে এবং এতে ২৪ ওয়াটের স্পিকার থাকবে। XPRO সিরিজের স্মার্টটিভিগুলিতে RM Cortex A53 কোয়াড কোর প্রসেসর ও অ্যান্ড্রয়েড ৯.০ এর ইন্টারফেরেন্স দেখা যাবে। টিভিগুলিতে বিভিন্ন কানেক্টিভিটি অপশন আছে যেমন ব্লুটুথ ৪.০, HDMI ARC/CEC, USB ২.০ ইত্যাদি। এছাড়াও এই স্মার্টটিভিতে গুগোল অ্যাসিস্ট্যান্ট আছে। ওয়ার্ক ফর্ম হোম এর জন্য ক্রোমকাস্ট ভিডিও মিটিং, গুগল ক্লাসরুম সাপোর্ট আছে। টিভিতে স্পটিফাই, প্যান্ডোরা এর মত প্রায় ৫০০ টির কাছাকাছি অ্যাপ আছে বিনোদনের জন্য। টিভি রিমোটে নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম ভিডিও, ইউটিউব ও গুগল প্লে স্টোরের জন্য আলাদা সুইচ আছে যা গ্রাহকদের এক অনন্য অভিজ্ঞতা দেবে।

Kodak XPRO সিরিজ ও CA সিরিজের দাম :

Kodak XPRO সিরিজের ৩২ইঞ্চি(HD) , ৪০ ইঞ্চি (ফুল HD), ৪৩ ইঞ্চি (ফুল HD), ৪৩ ইঞ্চি ( আল্ট্রা HD), ৫০ ইঞ্চি ( আল্ট্রা HD), ৫৫ ইঞ্চি ( আল্ট্রা HD) এর দাম হল যথাক্রমে ১০,৯৯৯ টাকা, ১৬,৪৯৯ টাকা, ১৮,৯৯৯ টাকা, ২১,৯৯৯ টাকা, ২৫,৯৯৯ টাকা এবং ২৯,৯৯৯ টাকা। CA সিরিজের ৭৫ ইঞ্চির স্মার্টটিভির দাম প্রায় ৯৯,৯৯৯ টাকা। এই টিভিগুলি অ্যামাজন বা ফ্লিপকার্টে আগামী ৬ ই আগস্ট থেকে পাওয়া যাবে।