Komaki Venice: দশটি কালারের সাথে বাজারে আসছে হাই-স্পিড স্কুটার, দাম কত?

Komaki Venice-এর মূল্য ১ লক্ষ টাকার কাছাকাছি রাখা হতে পারে বলে মনে করা হচ্ছে

komaki-venice-high-speed-scooter-launchin-in-india-soon-with-10-colour-options

ভারতের অটোমোবাইল বাজারে খুব শীঘ্রই নতুন ইলেকট্রিক স্কুটার আনার কথা ঘোষণা করলো Komaki। আসন্ন স্কুটারটির নাম রাখা হয়েছে Komaki Venice। সংস্থার হাইস্পিড মডেলের সেগমেন্টে এটি পঞ্চম অ্যাডিশন হতে চলেছে। তবে উল্লেখযোগ্য বিষয় হল মোট দশটি রঙের বিকল্পে আসবে Komaki Venice। এর সম্ভাব্য ফিচার, লঞ্চের দিনক্ষণ ও দাম জেনে নেওয়া যাক।

Komaki Venice ফিচার

কোমাকি ভেনিস-এ থাকতে পারে বেশ কিছু চমকপ্রদ ফিচার যেমন, রিজেনারেটিভ ব্রেকিং, রিপেয়ার সুইচ এবং মোবাইল কানেক্টিভিটি। পাশাপাশি হাইস্পিডের এই স্কুটারটির সিট তুলনামূলক বড় এবং এতে একটি অতিরিক্ত স্টোরেজ বক্স থাকবে বলে জানিয়েছে কোমাকি। এছাড়া ই-স্কুটারটির টেকনিক্যাল বিষয়ে বিশেষ কিছু জানা যায়নি।

Komaki Venice লঞ্চের দিনক্ষণ

সংস্থাটি এখনো নির্দিষ্টভাবে কোমাকি ভেনিস-এর লঞ্চের নির্ঘণ্ট জানায়নি। তবে সামনের বছরের প্রথম দিকেই এটির আত্মপ্রকাশ ঘটতে পারে বলে অনুমান করা হচ্ছে।

Komaki Venice দাম

যেহেতু স্কুটারটির খুঁটিনাটি সম্পর্কে কোনো তথ্য প্রকাশ করেনি দিল্লি স্থিত সংস্থাটি, তাই এর দাম নির্দিষ্টভাবে বলা সম্ভব নয়। তবে ভারতের বাজারে Komaki Venice-এর মূল্য ১ লক্ষ টাকার কাছাকাছি রাখা হতে পারে বলে মনে করা হচ্ছে।

Venice-এর প্রসঙ্গে সংস্থার ডিরেক্টর গুঞ্জন মালহোত্রা (Gunjan Malhotra) বলেছেন, “Venice-এর লঞ্চ আমাদের কাছে ভীষণ উত্তেজনাপূর্ণ। আইকনিক ডিজাইন এবং অত্যাধুনিক প্রযুক্তির সংমিশ্রণ ও দশটি রঙয়ের বিকল্প সহ আসন্ন এই বৈদ্যুতিক স্কুটারটি গ্রাহকদের মন জিতে নেবে। এটিকে সেরা বানানোর জন্য আমরা অনেক শ্রম দিয়ে এর পরীক্ষা-নিরীক্ষা করেছি।”

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।