তরুণ সমাজ মজেছে Battlegrounds Mobile India-এ, দুসপ্তাহের মধ্যে 20 মিলিয়ন রেজিস্ট্রেশন ছাড়ালো

krafton-announces-battlegrounds-mobile-india-pre-registrations-20-million-2-weeks

গতমাসের শুরুতেই PUBG Mobile-এর নির্মাতা Krafton, Battlegrounds Mobile India (BMI) নামে একটি নতুন ব্যাটেল-রয়্যাল গেমের ঘোষণা করে। স্বাভাবিকভাবেই দেশের PUBG-হীন তরুণ প্রজন্মের মধ্যে এই গেমটিকে নিয়ে ব্যাপক হইচই সৃষ্টি হয়। তবে সাম্প্রতিক রিপোর্ট বলছে এই হইচই তরুণ সমাজের নিছক খেয়াল নয়, বরঞ্চ এটি স্বল্প সময়ের মধ্যেই বিশাল উন্মাদনা সৃষ্টি করেছে। আসলে BMI গেমটির আনুষ্ঠানিক প্রবর্তনের দিন ঘোষিত না হলেও, গত ১৮ই মে থেকে Android প্ল্যাটফর্মে PUBG-র এই বিকল্পের প্রি-রেজিস্ট্রেশন শুরু হয়েছে। সেক্ষেত্রে প্রথম দিনেই প্রায় ৭.৬ মিলিয়নেরও বেশি আগ্রহী, গেমটির জন্য রেজিস্ট্রেশন করেছে বলে Krafton জানিয়েছে।

শুধু তাই নয়, এই দুই সপ্তাহের মধ্যে Battlegrounds Mobile India-র প্রি-রেজিস্ট্রেশনকারীর সংখ্যা ২০ মিলিয়ন ছাড়িয়েছে বলে সংস্থার তরফে দাবি করা হচ্ছে। কেবলমাত্র Google Play Store-এর মাধ্যমে গেমটির রেজিস্ট্রেশন চলছে।

এই প্রসঙ্গে বলে রাখি, Krafton, রেজিস্ট্রেশনের সংখ্যা জানানোর পাশাপাশি যে সমস্ত ভারতীয় প্রি-রেজিস্ট্রেশনকারী বিশেষ পুরষ্কারের যোগ্য – তাদের নামের একটি তালিকাও প্রকাশ করেছে। এক্ষেত্রে পুরষ্কার হিসেবে Recon Mask, Recon Outfit, Celebration Expert Title এবং 300 AG পাওয়া যাবে এবং এগুলি খেলাটি লঞ্চ হওয়া পর অটোমেটিক্যালি উপলব্ধ হবে বলে জানা গিয়েছে।

ভারতে কখন এই গেমটি মুক্তি পাবে?

Krafton এখনো পর্যন্ত গেমটির অফিশিয়াল লঞ্চের তারিখ প্রকাশ করেনি। তবে জল্পনা রয়েছে যে আগামী ১৮ তারিখ এটি মুক্তি পাবে। আসলে কিছুদিন আগে জনপ্রিয় ই-স্পোর্টস গেমার ম্যাক্সটার্ন একটি ক্রিপ্টিক টুইট পোস্ট করে দাবি করেছিলেন যে ১৮ই জুন Battlegrounds Mobile India খেলার জন্য উপলব্ধ হবে। আবার কন্টেন্ট ক্রিয়েটর অভিজিৎ আন্ধরে বলেছেন, Krafton সম্ভবত জুনের তৃতীয় সপ্তাহে গেমটির ওপর থেকে পর্দা তুলবে। সেক্ষেত্রে এই জল্পনা সত্যি হয় কিনা, তা জানতে আমাদের আরও কিছুদিন অপেক্ষা করতে হবে…

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.