স্টাইলিশ হেডলাইট সহ ভারতে আসছে KTM 250 Duke, পাবেন মোট ৫ বছরের ওয়ারেন্টি

ktm-250-duke-to-launch-in-india-soon-price-specifications-pre-booking

হেডলাইট হল KTM বাইকের বিশেষ বিশেষ আকর্ষণের মধ্যে একটি। তাই KTM তাদের 390 Duke এ ব্যবহৃত হওয়া হেডলাইট এবারে ব্যবহার করতে চলেছে তাদের মডেল Duke 250 তে। ইতিমধ্যেই দেশের বেশ কিছু KTM ডিলারশিপ এর কাছে এই বাইক পৌছানো শুরু হয়েছে এবং আগস্ট মাসেই এই বাইক মার্কেটে লঞ্চ করা হবে। কয়েকজন KTM ডিলার এই বাইকের প্রি-বুকিং নেওয়া শুরু করে দিয়েছে। এখন আপনারা এই ডিলারের কাছে মাত্র ৫,০০০ টাকা মূল্যে এই নতুন আপডেটেড KTM Duke 250 বুক করতে পারবেন। আসুন এই বাইক সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

KTM Duke 250 তে পাবেন আগের লুক:

এই নতুন আপডেটেড মডেলে আপনারা নতুন ডিজাইনের হেডলাইট ছাড়া আর তেমন কোনো নতুন ফিচার দেখতে পাবেন না। যদি কিছু ছোটখাটো পরিবর্তন দেখা যায় তাহলে সেটি হবে কিছু সামান্য কসমেটিক পরিবর্তন, যা এই বাইকের ইন্সট্রুমেন্ট প্যানেলে রয়েছে।

KTM Duke 250 এর ইঞ্জিন:

এই KTM Duke 250 বাইকে আগের মতোই BS6 ২৪৮.৮ সিসি সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন পাবেন। এই ইঞ্জিনে ৯,০০০ আরপিএম গতিতে ২৯.৬ ps এর পাওয়ার জেনারেট করতে পারে। এছাড়া ৭,৫০০ আরপিএম গতিতে ২৪ ন্যানো মিটার টর্ক জেনারেট করে। এই ইঞ্জিনে ৬ স্পীড ট্রান্সমিশন রয়েছে। এই বাইকের সামনে ৪৩ মিলি মিটারের ইউএসডি ফোকার এবং পিছনে সিঙ্গেল মনো শক ব্রেক দেওয়া হয়েছে।

KTM Duke 250 এর দাম:

রিপোর্ট থেকে জানা যাচ্ছে, নতুন আপডেটেড 250 Duke বাইকের দাম ৪,১০০ টাকা বেশি হবে। অর্থাৎ নতুন KTM 250 Duke বাইকের এক্স – শোরুম প্রাইস হবে প্রায় ২.১১ লক্ষ টাকা।

স্পেশাল স্কিম এবং ওয়ারান্টি:

KTM ইন্ডিয়া নতুন KTM বাইক এবং Huskwarna মোটরসাইকেল কিনলে নতুন একটি অফার দিচ্ছে। এখন থেকে গ্রাহকরা নতুন বাইক কিনলে ৩ বছরের জন্য এক্সটেন্ডেড ওয়ারেন্টি পাবেন। সাধারণত আপনারা ২ বছরের ওয়ারেন্টি পেয়ে থাকেন। এবার এই ওয়ারেন্টির সঙ্গে আরও ৩ বছরের ওয়ারেন্টি পেয়ে যাবেন। অর্থাৎ এখন আপনারা একটি বাইক কিনলে মোট ৫ বছরের ওয়ারেন্টি পাবেন। এছাড়াও কোম্পানি ১ বছরের রোডসাইড অ্যাসিস্ট্যান্ট দিচ্ছে। শুধু তাই নয়, এবার থেকে KTM এবং Huskwarna গ্রাহকরা iPhone 11 অথবা KTM মার্চেন্ডাইজ জিতে নেওয়ার সুযোগ পেয়ে যাবেন।