মাসে ৬৯৯৯ টাকা দিয়ে বাড়ি নিয়ে যান ৩.০৪ লাখ টাকার KTM 390 Adventure

ktm-390-adventure-available-at-rs-6999-emis‎-all-you-need-to-know

বাইকের জগতে অ্যাডভেঞ্চার এবং অফ রড ড্রাইভিং এর জন্য অন্যতম জনপ্রিয় বাইক হলো KTM 390 Adventure। এই বাইকের দাম ভারতীয় মার্কেটে ৩.০৪ লক্ষ টাকা থেকে শুরু হয়। এই বাইকের দাম এত বেশি হবার কারণেই এই বাইকটি অনেকে চাইলেও কিনতে পারেন না। কিন্তু, সম্প্রতি এই বাইকের নির্মাতা কোম্পানি বাজাজ আপনার জন্য একটি আকর্ষণীয় অফার নিয়ে এসেছে, যাতে আপনারা অত্যন্ত কম টাকার স্টার্টিং ইএমআই দিয়ে আপনার পছন্দের KTM 390 Adventure বাড়ি নিয়ে যেতে পারবেন। আসুন বিস্তারিত ভাবে এই অফারের ব্যাপারে জেনে নেওয়া যাক।

আদতে, বাজাজ অটো তাদের এই অ্যাডভেঞ্চার বাইকের উপর ফাইন্যান্সিং এর অফার নিয়ে এসেছে।। যেখানে আপনারা কেবলমাত্র ৬,৯৯৯ টাকা প্রথম ইএমআই দিয়ে আপনার সাধের KTM 390 Adventure কিনতে পারবেন। এই প্ল্যানে আপনারা KTM 390 Adventure বাইকের অন রোড প্রাইসের ৫ বছর অব্দি ৮০% কভার পেয়ে যাবেন। করোনা ভাইরাস পরিস্থিতিতে এই বাইকের বিক্রি বৃদ্ধি করার জন্যই এই নতুন অফার নিয়ে আসা হয়েছে। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন। আসুন এই বাইকের বেশকিছু স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

পারফরম্যান্স:

এই বাইকে আপনারা ৩৭৩ সিসি সিঙ্গেল সিলিন্ডার এর বিএস৬ ইঞ্জিন পেয়ে যাবেন। এই ইঞ্জিন ৯,০০০ আরপিএম গতিতে ৪২.৯১ হর্সপাওয়ারের সর্বাধিক পাওয়ার এবং ৭০০০ আরপিএম গতিতে ৩৭ ন্যানোমিটার এর সর্বাধিক টর্ক জেনারেট করতে পারে।

সাসপেনশন এবং ব্রেকিং:

এই বাইকের সামনের দিকে ১৭০ মিলিমিটারের ট্রেবল সাসপেনশন দেওয়া হয়েছে। এবং পিছনে ১৭৭ মিলিমিটারের ট্রেবল সাসপেনশন নেওয়া হয়েছে।

এছাড়া সামনে রয়েছে ৩২০ মিলিমিটার এর ডিস্ক ব্রেক, এবং পিছনে রয়েছে ২৩০ মিলিমিটার এর ডিস্ক ব্রেক। পাশাপাশি সুরক্ষার জন্য রয়েছে অফ রোড এবিএস সিস্টেম এবং কর্নিং এবিএস সিস্টেম। KTM 390 Adventure বাইকে ৬ স্পিড গিয়ারবক্স ইঞ্জিন দেওয়া হয়েছে।

ডাইমেনশন:

KTM 390 Adventure বাইকের গ্রাউন্ড ক্লিয়ারেন্স ২০০ মিলিমিটার এর সঙ্গে এর সিট এর উচ্চতা ৮৫৫ মিলিমিটার।

ওজন এবং ফুয়েল ক্যাপাসিটি:

KTM 390 Adventure বাইকের ওজন ১৫৮ কিলোগ্রাম। এবং এই বাইকে ১৪.৫ লিটারের ক্ষমতা বিশিষ্ট ফুয়েল ট্যাংক দেওয়া হয়েছে।