নতুন রঙে পাওয়া যাবে KTM RC 390, RC 200 ও RC 125, বাড়েনি দাম

ktm-rc-390-rc-200-and-rc-125-now-available-with-new-colours

KTM এর RC রেঞ্জের স্পোর্টসবাইকগুলি ভারতে বেশ জনপ্রিয়। বর্তমানে KTM এর RC মডেলের তিনটি বাইক ভারতে উপলব্ধ৷ এগুলি হল- RC 125, RC 200 এবং RC 390। KTM এই RC রেঞ্জের বাইকগুলিকে বছরের শুরুতেই BS6 ভ্যারিয়েন্টে এনেছিল৷ এবার KTM দাম অপরিবর্তিত রেখেই RC রেঞ্জের তিনটি বাইককে নতুন একটি কালার স্কিমে আপডেট করলো। তবে বাইকগুলির অ্যালয় হুইল সংস্থার সিগনেচার অরেঞ্জ কালারেই পেইন্ট করা হয়েছে।

KTM RC 390

KTM এর এই ফ্ল্যাগশীপ মোটরবাইক এখন পুরানো সেরামিক হোয়াইটের পাশাপাশি নতুন মেটালিক সিলভার কালারে পাওয়া যাবে। বাইকটির এক্স-শোরুম মূল্য (মুম্বাই) ২.৫৩ লক্ষ টাকা। প্রসঙ্গত, নতুন রঙের বিকল্প উপলব্ধ হওয়া ব্যতীত RC 390 সহ RC 125 এবং RC 200 বাইকগুলির স্পেসিফিকেশনে কোনোপ্রকার পরিবর্তন হয় নি।

RC 390 বাইকে আপনি পাবেন লিক্যুইড কুল্ড ৩৭৩.২ সিসির সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। যা ৪৩.৫ পিএস পাওয়ার এবং ৩৫ এনএম টর্ক উৎপন্ন করে। এতে ৬ স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশন গিয়ারবক্স আছে। এছাড়া বাইকটিতে আপনি পাবেন ফ্রন্ট এবং রিয়ার ডিস্ক ব্রেক সহ ডুয়াল চ্যানেল এবিএস।

KTM RC 200

RC 200 বাইকটি এখন ইলেকট্রনিক অরেঞ্জ কালারে পাওয়া যাবে৷ এর এক্স-শোরুম (মুম্বাই) দাম ২.১ লক্ষ টাকা৷ বাইকটির পারফরম্যান্সের কথায় আসলে এর ১৯৯.৫ সিসি ইঞ্জিনের পাওয়ার ও টর্ক আউটপুট ২৪.৬ বিএইচপি এবং ১৯.২ এনএম৷

KTM RC 125

RC 125 বাইকটিকে নতুন ডার্ক গ্যালভানো কালারে আনা হয়েছে৷ এর এক্স-শোরুম (মুম্বাই) মূল্য ১.৫৯ লক্ষ টাকা৷ RC 125 বাইকে দেওয়া হয়েছে ১২৫ সিসির ইঞ্জিন৷ যা ১৪.৫ বিএইচপি পাওয়ার এবং ১২ এনএম টর্ক জেনারেট করে৷

বলা বাহুল্য, নতুন রঙের সংযোজন ক্রেতাদের RC রেঞ্জের বাইকগুলির প্রতি আরো আকৃষ্ট করবে৷